03:19pm  Monday, 18 Nov 2019 || 
   
শিরোনাম
 »  ব্রাহ্মণবাড়িয়ায় মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী পালিত     »  দৃষ্টি কাড়তে আমির-কন্যার ফটোশুট     »  প্রথম পুরস্কার দুই কেজি দেশি, দ্বিতীয় দুই কেজি ভারতীয়, তৃতীয় দুই কেজি পাকিস্তানি পিয়াজ!     »  দিনাজপুরে বাজারে নতুন পাতা পিয়াজ     »  ধেয়ে আসছে বুলবুলের চেয়ে শক্তিশালী ঘূর্ণিঝড় নাকরি     »  আমাকে নির্যাতন করা হয়েছে খেতেও দেওয়া হত না     »  অফিসে বসে বাবা দেখছিলেন- অমানবিক? লোমহর্ষক? বীভৎস নির্যাতন?     »  সাবিলা নূর মধুচন্দ্রিমায় সময় কাটাচ্ছেন!     »  ১০ বছর বয়সী খেলার সঙ্গী পাঁচ বছরের শিশুকে গলা কেটে হত্যা     »  নতুন পরিবহন আইনের উদ্দেশ্য সড়কে শৃঙ্খলা প্রতিষ্ঠা, জরিমানা নয়!   



আজ চ্যানেল আইতে দেখতে পাবেন
১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার। ০১ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ



ব্যান্ড ‘সিম্পনি’ আমার যত গান লাইভে
দেশের ব্যান্ড সঙ্গীতকে তরুণদের মধ্যে পৌঁছে দেওয়ার লক্ষ্যে চ্যানেল আই প্রতি সপ্তাহে স্টুডিও থেকে সরাসরি প্রচার করে আসছে ‘আমার যত গান’ নামের একটি অনুষ্ঠান। অনুষ্ঠানটিতে প্রতি সপ্তাহে অংশ নিচ্ছেন দেশের প্রবীন ও নবীন ব্যান্ড দল। এরই ধারাবাহিকতায় ১৫ সেপ্টেম্বর রবিবারের পর্বে অংশ নিবে জনপ্রিয় ব্যান্ডদল ‘সিম্পনি’। অংশগ্রহণকৃত শিল্পী বা ব্যান্ড দলকে নিয়ে আলোচনায় অংশ নিবেন প্রবীন গীতিকার, সুরকার এবং বাদ্যযন্ত্রশিল্পীরা। প্রচার হবে বিকেল ৩.০৫ মিনিটে। পরিচালনায় অনন্যা রুমা।

ইস্পাহানি মির্জাপুর বাংলাবিদ
শুদ্ধ উচ্চারণ, বানানচর্চা ও ব্যাকরণের সঠিক ব্যবহার বাড়াতে ইস্পাহানি মির্জাপুর ২০১৭ সাল থেকে শুরু করেছে বাংলা ভাষাবিষয়ক প্রতিযোগিতা ‘ইস্পাহানি মির্জাপুর বাংলাবিদ’। তৃতীয় আসরের এ প্রতিযোগিতাটি ৯টি বিভাগীয় শহরে অনুষ্ঠিত প্রাথমিক বাছাই পর্বে ৮০ জন ছাত্র-ছাত্রীদের মূল পর্বের জন্য নির্বাচিত করা হয়। তাদের নিয়ে অনুষ্ঠিত হচ্ছে ১৯টি স্টুডিও রাউন্ড এবং এখান থেকেই বিভিন্নধাপ শেষে চূড়ান্ত বিজয়ীদের নির্বাচন করা হচ্ছে। বাছাই প্রক্রিয়ায় যুক্ত আছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক এবং ভাষাবিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত বিচারক প্যানেল। এ বছরও শুদ্ধ বাংলা ভাষার ব্যবহার, বানানচর্চা, শুদ্ধ উচ্চারণ ও ব্যাকরণের সঠিক প্রয়োগের মাধ্যমে ভিন্ন ভিন্ন পর্যায় শেষে চূড়ান্ত বিজয়ী নির্ধারণ করা হবে। এবারের প্রতিযোগিতার বিচারকার্য পরিচালনা করছেন অধ্যাপক ড. সৌমিত্র শেখর, কথাশিল্পী আনিসুল হক ও অভিনেত্রী ত্রপা মজুমদার। এবারও প্রতিযোগিতার স্লোগান থাকছে ‘বাংলায় জাগো ভরপুর’। ইস্পাহানি মির্জাপুরের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠানটি নির্মাণ করছে চ্যানেল আই। চ্যানেল আইতে প্রচার হচ্ছে রবিবার ও শুক্রবার রাত ৯.৩৫ মিনিটে।

যে রাঁধে সে চুলও বাঁধে
লাইফ ষ্টাইল বিষয়ক প্রথম ভিন্ন ধারার অনুষ্ঠান ‘যে রাঁধে সে চুলও বাঁধে’। অনুষ্ঠানে একজন সেলিব্রিটি এক সঙ্গে তার রূপচর্”ার যাবতীয় বিষয়ে জানান এবং কেকা ফেরদৌসী’র রান্না ঘরে রান্না করেন নিজের প্রিয় খাবার। রূপচর্”া বিষয়ে আমেরিকায় এইচ ডি মেক আপ-এর ওপর প্রশিক্ষণ নেয়া সোনালী ফেরদৌসী মজুমদার ও বিশিষ্ট রন্ধন বিশেষজ্ঞ কেকা ফেরদৌসী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন। পরিচালনা করছেন কেকা ফেরদৌসী। চ্যানেল আইতে প্রচার হবে ১৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৬.২০ মিনিটে।

এই নিউজ মোট   830    বার পড়া হয়েছে


টেলিভিশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.