02:37am  Sunday, 07 Jun 2020 || 
   
শিরোনাম
 »  করোনার কারনে মা দক্ষিণ সুদানে, বাবা দক্ষিণ কোরিয়ায়, আর সন্তানেরা উগান্ডায়     »  সংকটাপন্ন হওয়ায় আ.লীগ নেতা নাসিমকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত      »  দ্বিতীয় স্ত্রী দাবি করে এমপি এনামুলের সম্মানহানির অভিযোগে আয়েশার নামে মামলা     »  স্থিতিশীল রয়েছে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা      »  দেশে ৩৫ জনসহ করোনায় মৃত্যু ৮৪৬, ২,৬৩৫ জনসহ আক্রান্ত ৬৩,০২৬ জন      »  শিবগঞ্জ পৌর মেয়রের সংবাদ সম্মেলনের বিরুদ্ধে প্রতিপক্ষের পাল্টা সম্মেলন     »  বাগেরহাটে ৫ লাখ টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস     »  এমপি শেখ হেলাল উদ্দীনের নির্দেশনায় বেদে সম্প্রদায়কে মানবিক সহায়তা প্রদান     »  আম্পানে বিধ্বস্ত শরণখোলায় বগী গ্রাম আবারও জোয়ারের পানিতে প্লাবিত     »  বাগেরহাটে সেনাবাহিনী ও প্রশাসনের স্বাস্থ্যবিধি রক্ষায় অভিযান   



বিধবার মাথারচুল কেটে দেওয়ার অভিযোগ মাতব্বরদের বিরুদ্ধে
১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মহররম ১৪৪১



গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের জুগিপাড়া গ্রামে সংখ্যালঘু পরিবারের এক বিধবার মাথার চুল কেটে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় মাতব্বরদের বিরুদ্ধে।

স্থানয়ীর জানায়, জুগিপাড়া গ্রামের মৃত জিতেন্দ্র নাথের স্ত্রী ২ সন্তানের জননীর সঙ্গে গাইবান্ধা শহরের প্রফেসর কলোনি এলাকার শান্ত নামের এক ব্যক্তির মোবাইল ফোনে যোগাযোগ হলে তাকে ভাই সম্বোধন করে আত্মীয়তা করেন। এরই সূত্র ধরে শান্ত গত ১৫ সেপ্টেম্বর ওই বিধবার বাড়িতে গেলে গ্রামের মাতব্বর সাদেকুল ইসলাম, স্বপন চন্দ্র ও মনু মিয়াসহ ৮-১০জন একত্রিত হয়ে শান্তকে আটক করেন। ওই বিধবার সঙ্গে অনৈতিক সম্পর্ক আছে অভিযোগ করে তারা শান্তর কাছ থেকে ৩০ হাজার টাকা আদায় করে নিজেদের মধ্যে ভাগবাটোয়ারা করেন। একই সঙ্গে ওই নারীর মাথার চুল কেটে দেন তারা।

এ ব্যাপারে ওই বিধবার শ্বাশুড়ি ও দেবর বলেন, শান্তকে ওই নারী ভাই সম্বোধন করে আত্মীয়তা করেছেন। আমরা কেউ তার কোন ধরণের দোষ খুঁজে পাইনি।

স্থানীয় ইউপি সদস্য বাদশা মিয়া বলেন, ইউপি চেয়ারম্যানের সঙ্গে পরামর্শ করে আমরা বিষয়টির একটি সুষ্ঠু সমাধান করতে চেয়েছিলাম। কিন্তু কতিপয় উশৃঙ্খল ছেলে আমার কথা না মানলে আমি ঘটনাস্থল থেকে চলে আসি। পরে শুনেছি তারা ৩০ হাজার টাকা জরিমানা করে নিজেরা ভাগ করে নিয়েছে। আমি অন্যায়কারীদের বিচার চাই।

ইউপি চেয়ারম্যান আমিনুর জামান রিংকু বলেন, বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা হয়েছে বলে আমি জেনেছি।

সদর থানার ওসি খান মো. শাহরিয়ার জানান, বিষয়টি তার জানা নেই। এছাড়া এ ব্যাপারে এখন পর্যন্ত কেউ থানায় কোন অভিযোগও করেনি।


এই নিউজ মোট   1201    বার পড়া হয়েছে


নারী নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.