06:40pm  Saturday, 19 Oct 2019 || 
   
শিরোনাম
 »  চিপস’র প্রলোভনে শিশুকে যৌন নির্যাতন     »  ফরিদপুরে ঘুমন্ত শিশুপুত্রকে শ্বাসরোধে হত্যা করল পিতা     »  নুসরাতের স্বামী নিখিল জৈন দুই হাতে হিন্দি আর উর্দুতে যা লিখলেন!     »  সুপ্র’র উদ্যোগে “এক হও, রুখে দাও দারিদ্র ও বৈষম্য” শ্লোগান নিয়ে মানববন্ধন ও পথসভা     »  একদিন খালেদ শেখ হাসিনার বাসভবনে গুলি চালান     »  আল্লাহ যে তিন ব্যক্তির ইবাদত কবুল করেন না     »  সারাদিন কম্পিউটারে কাজ করলে চোখের যত্ন নিন এই ৬ উপায়ে     »  রিতা নামে হারিয়ে যাওয়া বাক প্রতিবন্ধী শিশুর বাবা-মাকে খুঁজছে পুলিশ     »  নন্দীগ্রামের উৎপাদিত কাঁচা মরিচ বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে     »  প্লেব্যাকে এই প্রথম একসঙ্গে ইমরান-সিঁথি   



সালমান ও জেসিয়ার ‘বিয়ের ছবি’ প্রকাশ
২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মহররম ১৪৪১



দেশের জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম বির্তক কাটিয়ে একেবারে বিয়ের সাজেই হাজির হলেন। কিন্তু তাদের প্রেম ভেঙেছে বেশ আগেই। যা নিয়ে দু’জনের দ্বন্দ্ব পরিবার পর্যন্ত গড়ায়। দীর্ঘদিন দু’জনের মধ্যে যোগাযোগও নেই। তবে এ ছবি দেখে অনেকেই মনে করবেন হয়তো বিয়ে পিঁড়িতে বসছেন তারা।

জানা গেছে, একই রকম একটি সাদা কালো ছবিতে বিয়ের সাজে গত বছরের শুরুতেও দেখা গিয়েছিলে তাদের। সেই ছবি দেখে অনেকেই ভেবেছিলেন সালমান-জেসিয়ার প্রেম বিয়েতে গড়িয়েছে! ওই ‘বিয়ের ছবি’ ছিল মূলত ‘ছবির প্রতিচ্ছবি’ নামের একটি টেলিছবির। এবার সেই ছবিই তবে আর সাদা-কালো নয়, সালমান মুক্তাদিরের সঙ্গে বিয়ের রঙিন ছবিতে দেখা যাচ্ছে জেসিয়াকে।
ছবিটি নিজেই ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন জেসিয়া। জেসিয়া ছবির কমেন্টে লিখেছেন, ফটোশুটটি করার পর থেকে বেশ ভয়ে ছিলাম। অনেকেই জানেন ছবির এই মানুষটির সঙ্গে আমার একটা অতীত ছিল। আর আমি অনেকবার আত্মহত্যা করার কথা ভেবেছি। কিন্তু সে আমাকে শিখিয়েছে সবাই টেনে নিচে নামানোর চেষ্টা করলেও কীভাবে বেঁচে থাকতে হয়।

প্রসঙ্গত, এতেই স্পষ্ট হয় যে; সালমান-জেসিয়া আসলে বিয়ে করছেন না। মূলত এই ছবিটি তাদের জুটিবদ্ধ হয়ে অভিনয় করা একটি টেলিছবির বিয়ের মুহূর্ত। সেই টেলিছবির গল্পের প্রয়োজনেই নিজেদের বর-বধূ সাজে উপস্থাপন করেন সালমান ও জেসিয়া।
এই নিউজ মোট   456    বার পড়া হয়েছে


বিনোদন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.