11:29pm  Saturday, 19 Oct 2019 || 
   
শিরোনাম



ঝালকাঠিতে রোটারি ক্লাবের উদ্যোগে জেলা কারাগারে বৃক্ষরোপন কর্মসূচী
২৫ সেপ্টেম্বর ২০১৯, ১০ আশ্বিন ১৪২৬, ২৫ মহররম ১৪৪১



রিপোর্টার ইমাম বিমান: ঝালকাঠি জেলা নাগরিক ফোরাম সভাপতি ও রোটারি ক্লাব অব উত্তরা শাখার প্রেসিডেন্ট রোটারিয়ান আলহাজ্জ শামসুল হক মনুর উদ্যোগে জেলা কারাগারে বৃক্ষরোপন করা হয়। বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে কারাগার চত্তরে জেল সুপার মো. শফিউল আলম, ডেপুটি জেলার মনির হোসেনের উপস্থিতিতে ফলজ ও বনজ বৃক্ষ রোপন করা হয়। 


এ সময় রোটারি ক্লাব অব উত্তরা শাখার প্রেসিডেন্ট আলহাজ্জ শামসুল হক মনু বলেন, দেশে জলবায়ু পরিবর্তনের ফলে তাপমাত্রার বিরুপ প্রভাব লক্ষ্য করা যাচ্ছে। পরিবেশের ভারসাম্য ফিরিয়ে আনতে প্রয়োজন ‍বেশি পরিমান ‍বৃক্ষরোপন করা। আর তারই ধারাবাহিকতায় দেশের তথা নিজ জেলায় তাপমাত্রার বিরূপ ভাব থেকে বাঁচার উপায় হিসেবে আমাদের জেলা ঝালকাঠিতে জলবায়ু পরিবর্তনের সহায়ক হিসেবে বৃক্ষ রোপন করে যাচ্ছি। 


উক্ত বৃক্ষরোপন কর্মসূচিতে ঝালকাঠি নাগরিক ফোরাম সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক দুলাল সাহা, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি জিয়াউল হাসান পলাশ, সাধারণ সম্পাদক এমদাদুল হক স্বপন, বিএমএসএফ’র সাবেক সহ-সভাপতি শফিউল আজম টুটুল, সহ-সভাপতি রুহুল আমিন রুবেল সহ সাংবাদিক নেতৃবৃন্দ অংশ নেন।


মো : ইমাম হোসেন বিমান

ঝালকাঠি


এই নিউজ মোট   852    বার পড়া হয়েছে


কৃষি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.