11:11pm  Saturday, 19 Oct 2019 || 
   
শিরোনাম



শেখ হাসিনা-ট্রাম্প একই দিনে তিন দফা কুশল বিনিময়
২৫ সেপ্টেম্বর ২০১৯, ১০ আশ্বিন ১৪২৬, ২৫ মহররম ১৪৪১



জাতিসংঘের ৭৪তম সাধারণ অধিবেশনে যোগদান উপলক্ষে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কুশল বিনিময় হয়েছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। একই দিনে তিন দফা কুশল বিনিময়ে দুই নেতা একে অপরের খোঁজ-খবর নিয়েছেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প উভয়কেই হাস্যোজ্জ্বল দেখা যায়।

নিউইয়র্কের স্থানীয় সময় মঙ্গলবার রাত ৯টায় জাতিসংঘের বাংলাদেশ মিশন কার্যালয়ে একান্ত আলাচারিতায় সমকালকে এ তথ্য নিশ্চিত করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন।

তিনি বলেন, 'আজ (মঙ্গলবার) দিনের শুরুতে জাতিসংঘের সাধারণ অধিবেশন হলে প্রথমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দেখা হয়। পরে দুপুরে জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেসের দেওয়া মধ্যাহ্নভোজ সভায় সাক্ষাৎ হয় দুই নেতার। আর একই দিনে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দেওয়া নৈশ ভোজ সভায় তাদের মধ্যে তৃতীয় দফায় কুশল বিনিময় হয়।

দুই নেতার তিন দফা কুশল বিনিময়ে কী আলাপ হয়েছে– এমন প্রশ্নের জবাবে পররাষ্ট্রমন্ত্রী বলেন, কুশল বিনিময়ে তো সাধারণত একজন নেতা আরেকজনের খোঁজ-খবর নেন। এক্ষেত্রেও তেমনটাই হয়েছে।


এই নিউজ মোট   3960    বার পড়া হয়েছে


প্রবাস



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.