11:28pm  Saturday, 19 Oct 2019 || 
   
শিরোনাম



আয়েশা সিদ্দিকা মিন্নি এখন হবিগঞ্জের মাধবপুরে
২৭ সেপ্টেম্বর ২০১৯, ১২ আশ্বিন ১৪২৬, ২৭ মহররম ১৪৪১



বরগুনার বহুল আলোচিত আয়েশা সিদ্দিকা মিন্নি এখন হবিগঞ্জের মাধবপুরে অবস্থান করছেন। আর মিন্নিকে ঘিরে কৌতুহলী এলাকাবাসীর ভিড় দেখা গেছে হবিগঞ্জ গ্যাস ফিল্ড এলাকায়।

বহুল আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতারের পর জামিনে মুক্তি পাওয়া মিন্নি বেড়াতে এসেছেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজিবাজার গ্যাস ফিল্ডে।

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর, খালাসহ পরিবারের বেশ কয়েকজন সদস্য নিয়ে বুধবার ঢাকা থেকে সরাসরি চলে আসেন মিন্নির খালাতো বোন জামাই হবিগঞ্জ গ্যাস ফিল্ডের প্রডাকশন ম্যানেজার জাকির হোসেনের বাসায়। গ্যাস ফিল্ডের স্টাপ কোয়ার্টারের বণবীথি বিল্ডিংয়ের বাসার ২য় তলায় তারা অবস্থান করছেন।

শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, শনিবার তারা ঢাকায় ফিরে যাবেন। বৃহস্পতিবার ও শুক্রবার তারা মিন্নিকে নিয়ে চা বাগান ও আশপাশের পাহাড়ি এলাকায় প্রাকৃতিক পরিবেশে ঘুরে বেড়ান।

মিন্নির ভগ্নিপতি জাকির হোসেন ও মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালের চিকিৎসক ডা. মুহিত কামাল ও ঢাকা আইন শালিস কেন্দ্রের নিয়োগকৃত চিকিৎসকদের পরামর্শে মিন্নির মানসিক রি-ফ্রেসম্যান্টের জন্য তাকে নিয়ে আসা হয়েছে। এখানে এসে বৃহস্পতিবার বিকেলে পরিবারের লোকজন নিয়ে গ্যাস ফিল্ডের ৬ ও ৭ নং কূপ এলাকার চা বাগানে ঘুরতে গিয়েছিলেন। গতানুগতিক পরিচিত পরিবেশের বাইরে ভিন্ন প্রাকৃতিক পরিবেশে মানসিক প্রশান্তির জন্য এ ঘুরতে আসা।

আগামী ৩ অক্টোবর বরগুনা আদালতে রিফাত শরীফ হত্যাকাণ্ডের মামলার চার্জ গঠন করা হবে। চার্জের আগেই তারা এলাকায় ফিরে যাবেন বলে জানান মিন্নির বাবা। জামিনের শর্তে মিডিয়াতে কথা বলা নিষেধ থাকায় তার সাথে ঘটনা সর্ম্পকে কোনো কথা বলা যায়নি।

উল্লেখ্য, গত ১৬ জুলাই রিফাত হত্যা মামলায় মিন্নিকে গ্রেফতার দেখায় পুলিশ। অথচ এর আগে মিন্নি একজন প্রত্যাক্ষদর্শী সাক্ষী হিসেবে দায়েরকৃত এজাহারে ছিলেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করলে ঢাকার একটি আইনজীবী দল বরগুনায় গিয়ে মিন্নির জামিন আবেদন করেন। পরে সেখানে জামিন নামঞ্জুর হলে তিনি হাইকোর্টে জামিন লাভ করেন। এরপর থেকে আয়েশা সিদ্দীকা মিন্নি অনেকটা লোকচক্ষুর আড়ালে চলে যান। বুধবার রাতে তারা স্ব-পরিবারে হবিগঞ্জের মাধবপুরে আসেন।
এই নিউজ মোট   5892    বার পড়া হয়েছে


ভ্রমণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.