06:31pm  Saturday, 19 Oct 2019 || 
   
শিরোনাম
 »  ফরিদপুরে ঘুমন্ত শিশুপুত্রকে শ্বাসরোধে হত্যা করল পিতা     »  নুসরাতের স্বামী নিখিল জৈন দুই হাতে হিন্দি আর উর্দুতে যা লিখলেন!     »  সুপ্র’র উদ্যোগে “এক হও, রুখে দাও দারিদ্র ও বৈষম্য” শ্লোগান নিয়ে মানববন্ধন ও পথসভা     »  একদিন খালেদ শেখ হাসিনার বাসভবনে গুলি চালান     »  আল্লাহ যে তিন ব্যক্তির ইবাদত কবুল করেন না     »  সারাদিন কম্পিউটারে কাজ করলে চোখের যত্ন নিন এই ৬ উপায়ে     »  রিতা নামে হারিয়ে যাওয়া বাক প্রতিবন্ধী শিশুর বাবা-মাকে খুঁজছে পুলিশ     »  নন্দীগ্রামের উৎপাদিত কাঁচা মরিচ বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে     »  প্লেব্যাকে এই প্রথম একসঙ্গে ইমরান-সিঁথি     »  জবি ভিসি লুটপাট করতেই যুবলীগের দায়িত্ব পেতে চান   



চ্যানেল আই এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাইবান্ধায় কেক কাটা আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী
১ অক্টোবর ২০১৯, মঙ্গলবার। ১৭ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ। ১ সফর ১৪৪১



গাইবান্ধা প্রতিনিধি: চ্যানেল আই এর ২১ বছর পদার্পন ও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমার চ্যানেল আই দর্শক ফোরামের আয়োজনে মঙ্গলবার গাইবান্ধা প্রেসক্লাবে কেক কাটা, আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আলমগীর কবির ও বিশেষ অতিথি ছিলেন গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন।


আমার চ্যানেল আই দর্শক ফোরাম গাইবান্ধার সভাপতি এমএ সালামের সভাপতিত্বে ও প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম বাবুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেস ক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, গাইবান্ধা পৌরসভার কাউন্সিলর মো. শহীদ আহমেদ, প্রেস ক্লাবের সহ-সভাপতি সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর ও অমিতাভ দাশ হিমুন, যুগ্ম সম্পাদক ইদ্রিসউজ্জামান মোনা, সিদ্দিক আলম দয়াল, সদস্য কুদ্দুস আলম, খায়রুল ইসলাম, রজতকান্তি বর্মন, রিক্তু প্রসাদ, সময় টিভির জেলা প্রতিনিধি নুর আলম আকন্দ রিপন, চ্যানেল আই এর জেলা প্রতিনিধি ফারুক হোসেন, গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি গোপাল মোহন্ত, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান প্রধান টুকু, পলাশবাড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফজলুল হক দুদু, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, বিজয় টিভির জেলা প্রতিনিধি জাহাঙ্গীর কবির ডিপটি, গোবিন্দগঞ্জ সাংবাদিক এ্যাসোসিয়েশনের সভাপতি ও এশিয়ান টিভির প্রতিনিধি মাহামুদ খান, গোবিন্দগঞ্জ রিপোর্টাস ফোরামের সদস্য নুর আলম আকন্দ, আমার চ্যানেল আই দর্শক ফোরাম গাইবান্ধার সাংগঠনিক সম্পাদক ও নিপোর পরিচালক আহম্মেদ উল্যাহ প্রমুখ। অনুষ্ঠান শেষে মোনাজাত করেন মাওলানা সানাউল্যাহ। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।


ফারুক হোসেন
গাইবান্ধা।


এই নিউজ মোট   540    বার পড়া হয়েছে


টেলিভিশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.