12:02am  Sunday, 20 Oct 2019 || 
   
শিরোনাম



কাজে ফিরছেন 'বলিউড বাদশাহ' শাহরুখ খান
১ অক্টোবর ২০১৯, মঙ্গলবার। ১৭ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ। ১ সফর ১৪৪১



২০১৮ সালে ‘জিরো’ ছবির পর থেকে আর কোনও ছবি মুক্তি পায়নি বলিউড তারকা শাহরুখ খানের। এতদিন হাতে ছবি না থাকার কারণ হিসেবে তিনি যুক্তি দেখিয়েছিলেন, অভিনয় থেকে আপাতত দূরে রয়েছেন।

তবে সমালোচকরা বলছিলেন, হাতে ছবি নেই শাহরুখের, তাই এমন কথা বলছেন তিনি। অবশেষে সেই খরা এবার কাটল। অনুরাগ কাশ্যপের পরবর্তী ছবিতে দেখা যেতে পারে 'বলিউড বাদশাহকে' বলে বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে।

বাতাসে গুঞ্জন,  প্রযোজক নিখিল দ্বিবেদী নাকি কোয়েন্টিন ট্যারেন্টিনোর ‘কিল বিল’ ছবির স্বত্ব কিনেছেন। সেই ছবিতেই নাকি দেখা যাবে শাহরুখ খানকে। ছবিটি পরিচালনা করার কথা রয়েছে অনুরাগ কাশ্যপের। সূত্রের খবর, এ বছরের শুরুর দিকে স্বত্ব কেনেন নিখিল। এবার তিনি ছবির কাজ পুরদস্তুর শুরু করে দিতে চান।

এতে ছবির অন্যতম প্রধান চরিত্র বিলের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খানকে। যদিও অভিনেতা এ বিষয়ে এখনও কিছু জানাননি। শোনা যাচ্ছে, অনুরাগের সঙ্গে কথাবার্তা প্রাথমিক পর্যায়ে রয়েছে। তাই এনিয়ে এখনও চূড়ান্ত কোনও তথ্য প্রকাশ করা হয়নি।


এই নিউজ মোট   480    বার পড়া হয়েছে


বলিউড



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.