11:09pm  Monday, 01 Jun 2020 || 
   
শিরোনাম
 »  ৬ মাসের জেলসহ ১ লাখ টাকা জরিমানা মাস্ক ছাড়া বাইরে বের হলে      »  কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু      »  গাজিপুরে শতাধিক মসজিদে প্রধানমন্ত্রীর চেক বিতরণ করেন মেহের আফরোজ চুমকি - এমপি     »  শোকের ছায়া মানিকগঞ্জে; চলে গেলেন ফরিদা ইয়াসমিন মান্নান      »  হিংস্র কুকুর লেলিয়ে বিক্ষোভকারীদের শায়েস্তা করার হুমকি দিয়েছেন ট্রাম্প।     »  ভ্যাকসিন তৈরির দৌঁড়ে এগিয়ে চীন; ২০২০ সালে আসছে করোনা ওষুধ      »  মালিক, শ্রমিক, যাত্রী সাধারণ সকলের দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে     »  দেশে ৪০ জনসহ করোনায় মৃত্যু ৬৫০, শনাক্ত ২,৫৪৫ জনসহ আক্রান্ত ৪৭,১৫৩ জন     »  এবার জিপিএ-৫ পেয়েছে ১,৩৫,৮৭৮ শিক্ষার্থী; এবারও শীর্ষে ঢাকা বোর্ড     »  আমাদের ভবিষ্যৎদের ঝুঁকিতে না ফেলতে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খোলা হবে না   



কাজে ফিরছেন 'বলিউড বাদশাহ' শাহরুখ খান
১ অক্টোবর ২০১৯, মঙ্গলবার। ১৭ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ। ১ সফর ১৪৪১



২০১৮ সালে ‘জিরো’ ছবির পর থেকে আর কোনও ছবি মুক্তি পায়নি বলিউড তারকা শাহরুখ খানের। এতদিন হাতে ছবি না থাকার কারণ হিসেবে তিনি যুক্তি দেখিয়েছিলেন, অভিনয় থেকে আপাতত দূরে রয়েছেন।

তবে সমালোচকরা বলছিলেন, হাতে ছবি নেই শাহরুখের, তাই এমন কথা বলছেন তিনি। অবশেষে সেই খরা এবার কাটল। অনুরাগ কাশ্যপের পরবর্তী ছবিতে দেখা যেতে পারে 'বলিউড বাদশাহকে' বলে বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে।

বাতাসে গুঞ্জন,  প্রযোজক নিখিল দ্বিবেদী নাকি কোয়েন্টিন ট্যারেন্টিনোর ‘কিল বিল’ ছবির স্বত্ব কিনেছেন। সেই ছবিতেই নাকি দেখা যাবে শাহরুখ খানকে। ছবিটি পরিচালনা করার কথা রয়েছে অনুরাগ কাশ্যপের। সূত্রের খবর, এ বছরের শুরুর দিকে স্বত্ব কেনেন নিখিল। এবার তিনি ছবির কাজ পুরদস্তুর শুরু করে দিতে চান।

এতে ছবির অন্যতম প্রধান চরিত্র বিলের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খানকে। যদিও অভিনেতা এ বিষয়ে এখনও কিছু জানাননি। শোনা যাচ্ছে, অনুরাগের সঙ্গে কথাবার্তা প্রাথমিক পর্যায়ে রয়েছে। তাই এনিয়ে এখনও চূড়ান্ত কোনও তথ্য প্রকাশ করা হয়নি।


এই নিউজ মোট   866    বার পড়া হয়েছে


বলিউড



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.