11:10pm  Saturday, 19 Oct 2019 || 
   
শিরোনাম



অনলাইন ক্যাসিনোর কিং সেলিম প্রধানের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ
১ অক্টোবর ২০১৯, মঙ্গলবার। ১৭ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ। ১ সফর ১৪৪১



আজ মঙ্গলবার দেশের আর্থিক গোয়েন্দা সংস্থা বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) অনলাইন ক্যাসিনোর কিংখ্যাত সেলিম প্রধানের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করার নির্দেশ দিয়েছে। আগামী ৩০ দিন তার অ্যাকাউন্টগুলোতে কোনো লেনদেন করা যাবে না ব্যাংকগুলোকে ।

ব্যাংকগুলোতে পাঠানো চিঠিতে বলা হয়েছে, সেলিম প্রধানের (বাবা হান্নান প্রধান, মা হাসিনা বেগম) নামে কোনো হিসাব অতীতে বা বর্তমানে পরিচালিত হয়ে থাকলে সে হিসাবের যাবতীয় তথ্য (হিসাব খোলার ফর্ম, কেওয়াইসি, ট্রানজেকশন, প্রোফাইল, শুরু থেকে হালনাগাদ বিবরণী) জরুরি ভিত্তিতে জানাতে হবে। তার এবং তার স্বার্থসংশ্লিষ্ট ব্যাংক অ্যাকাউন্টগুলো আগামী ৩০ দিনের জন্য ফ্রিজ (অবরুদ্ধ) থাকবে।

গতকাল সোমবার ঢাকা থেকে থাইল্যান্ড যাওয়ার সময় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে নামিয়ে আনে র‌্যাব-১-এর একটি দল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তার গুলশান ও বনানীর দুটি বাসায় অভিযান চালানো হয়। অভিযানে নগদ ২৯ লাখ ৫ হাজার ৫০০ টাকা, ৭৭ লাখ ৬৩ হাজার টাকার সমপরিমাণ ২৩টি দেশের মুদ্রা, ১২টি পাসপোর্ট, ১৩টি ব্যাংকের ৩২টি চেক, ৪৮ বোতল বিদেশি মদ, একটি বড় সার্ভার, চারটি ল্যাপটপ ও দুটি হরিণের চামড়া উদ্ধার করা হয়েছে।

অনলাইনে ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িত থাকায় সেলিম প্রধান ও তার দুই সহযোগী আখতারুজ্জামান ও রোকনকে গ্রেপ্তার করা হয়েছে।
এই নিউজ মোট   468    বার পড়া হয়েছে


ব্যাংক



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.