11:13pm  Saturday, 19 Oct 2019 || 
   
শিরোনাম



ইসলামী ব্যাংকের আরডিএস ক্যাম্পেইন উদ্বোধন
২ অক্টোবর ২০১৯, বুধবার। ১৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ।২ সফর ১৪৪১



‘ক্ষুদ্র বিনিয়োগের সম্প্রসারণ, গ্রাম বাংলার উন্নয়ন’ এই শ্লোগানকে ধারণ করে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ‘আরডিএস (ক্ষুদ্র বিনিয়োগ) ক্যাম্পেইন’ ১ অক্টোবর ২০১৯, মঙ্গলবার ইসলামী ব্যাংক টাওয়ারে উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ ক্যাম্পেইন উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও মো. সালেহ্ ইকবাল। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. আব্দুল জব্বার এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রুরাল ডেভেলপমেন্ট ডিভিশনপ্রধান এম জুবায়ের আজম হেলালী। এ সময় ব্যাংকের প্রধান কার্যালয় ও ঢাকাস্থ জোনগুলোর উর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে দেশের প্রত্যন্ত অঞ্চলের গ্রামীণ জনগোষ্ঠীকে আর্থিক অন্তর্ভূক্তির আওতায় এনে ব্যাংকের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান ও ক্ষুদ্র বিনিয়োগের মাধ্যমে গ্রামীণ অর্থনীতিকে সমৃদ্ধ করতে মাসব্যাপী এই ক্যাম্পেইন চলবে।

মোঃ মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের অগ্রযাত্রা ও জাতীয় উন্নয়ন নীতিমালার সাথে সামঞ্জস্য রেখে শহর ও গ্রাম উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্প দেশের ৬৪ জেলায় ২৮৮টি শাখার অধীনে প্রায় ২৩ হাজার গ্রামে বিস্তৃত। এর সদস্য সংখ্যা সাড়ে ১১ লাখ যার ৯২ শতাংশই নারী। এ প্রকল্পে ইসলামী ব্যাংকের বিনিয়োগ প্রায় তিন হাজার কোটি টাকা। তিনি বলেন, মানুষের জীবনমানের উন্নয়ন, উদ্যোক্তা সৃষ্টি ও নারীর ক্ষমতায়নের মাধ্যমের ইসলামী ব্যাংক দেশকে সোনার বাংলা গড়তে গ্রামীণ জনপদে প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা প্রদান করছে।

নজরুল ইসলাম, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট

এই নিউজ মোট   492    বার পড়া হয়েছে


ব্যাংক



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.