11:23pm  Saturday, 19 Oct 2019 || 
   
শিরোনাম



খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য ভিসিকে ড্যাবের স্মারকলিপি
০৩ অক্টোবর ২০১৯, ১৮ আশ্বিন ১৪২৬, ০৩ সফর ১৪৪১



বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভিসি ডা: কনক কান্তি বড়ুয়ার কাছে বৃহস্পতিবার স্মারকলিপি দিয়েছে সংগঠনটির বিএসএমএমইউ শাখা।  বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সর্বোচ্চ সুচিকিৎসা নিশ্চিত করার দাবি জানিয়েছে বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশে (ড্যাব)।

এ দাবিতে ড্যাবের বিএসএমএমইউ শাখার সাধারণ সম্পাদক ডা: শেখ ফরহাদ স্বাক্ষরিত স্মারকলিপিতে বলা হয়- যথাযথ সম্মানপ্রদর্শনপূর্বক আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া প্রায় ২০ মাস ধরে একটি মিথ্যা মামলায় কারান্তরীণ আছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, হাইপারটেনশন, রিউমাটয়েড, আর্থ্রাইটিস, দন্তরোগসহ অন্যান্য রোগে ভুগছেন। এবং গত ১ এপ্রিল থেকে তিনি বিএসএমএমইউ’র কেবিন ব্লকের ৬২১ নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন। ইতোমধ্যে তিনি দাঁতের ও মুখের ঘা এর চিকিৎসার জন্য ‘এ’ ব্লকের দন্ত বিভাগে গিয়েছিলেন।

বর্তমানে তিনি অন্যের সহযোগিতা ছাড়া ঠিকমতো চলাফেরা করতে পারছেন না। আপনার প্রতি প্রত্যাশা ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর প্রধান পৃষ্ঠপোষক গণতন্ত্রের ‘মা’ আপসহীন দেশনেত্রী বেগম খালেদা সর্বোচ্চ সুচিকিৎসা নিশ্চিত করার দাবি জানাচ্ছি।
বিএসএমএমইউ ভিসিকে স্মারকলিপি দেয়ার সময় বিএসএমএমইউ’র নবগঠিত ড্যাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- বিএসএমএমইউ শাখার সভাপতি ডা: এরফানুল হক সিদ্দিকী, সাধারণ সম্পাদক ডা: শেখ ফরহাদ, সিনিয়র সহসভাপতি ডা: মো: শহিদুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক ডা: রাহাত, সহ-সভাপতি ডা: সামীম, ডা: নাসের, ডা: রিদওয়ান, ডা: সায়েম, ডা: জাফর ইকবাল, ডা: আনোয়ার, ডা: শাহীন, ডা: মিরাজ, ডা: এ কে আজাদ, ডা: কাজল, ডা: অঞ্জন, ডা: জুয়েল, ডা: লোহানী, ডা: এনামুল হক, ডা: আনিস, ডা: সোহেলসহ ড্যাব বিএসএমএমইউর অন্যান্য সদস্যবৃন্দ।
এই নিউজ মোট   10788    বার পড়া হয়েছে


স্বাস্থ্য কথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.