11:36pm  Saturday, 19 Oct 2019 || 
   
শিরোনাম



ওমর ফারুকের ব্যাংক হিসাব তলবের নির্দেশ
০৩ অক্টোবর ২০১৯, ১৮ আশ্বিন ১৪২৬, ০৩ সফর ১৪৪১



আজ বৃহস্পতিবার বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) থেকে ব্যাংকগুলোকে আগামী তিন কর্মদিবসের মধ্যে ওমর ফারুক চৌধুরী এবং তার স্বার্থ সংশ্লিষ্ট অ্যাকাউন্টগুলোর তথ্য জানাতে নির্দেশ দিয়েছে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। ক্যাসেনো নিয়ে চলমান অভিযান নিয়ে প্রশ্ন তুলেছিলেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। এবার তার ও তার স্বার্থ সংশ্লিষ্ট অ্যাকাউন্টগুলোর তথ্য জানতে চাওয়া হয়েছে।

এ ছাড়া পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) আনিসুর রহমান ও তার স্ত্রী সাবেক সংসদ সদস্য ফাতেমাতুজ জোহরা এবং  তাদের সন্তানদের ব্যাংক অ্যাকাউন্টও তলব করা হয়েছে।

বিএফআইইউয়ের চিঠিতে ওমর ফারুকের জাতীয় পরিচয়পত্র নম্বর (এনআইডি) উল্লেখ করে তথ্য চাওয়া হয়েছে। সব ব্যাংকের ই-মেইলের মাধ্যমে এই তথ্য চায় বিএফআইইউ।

এদিকে, বিএফআইইউয়ের পৃথক চিঠিতে পুলিশ কর্মকর্তা আনিসুর রহমান ও সাবেক নারী সংসদ সদস্য ফাতেমাতুজ জোহরার অ্যাকাউন্ট তলব করা হয়েছে। ওই চিঠিতে, আনিসুর রহমানের স্থীয় ঠিকানা দেওয়া হয়েছে। এতে দেখা যায়, আনিসুর রহমানের স্থায়ী ঠিকানা : গ্রাম শংকর পাশা, ডাকঘর-চরভাটপাড়া, থানা-কাশিয়ানি ও জেলা গোপালগঞ্জ। বর্তমান ঠিকানা-এইআইজি (পিআইও) পুলিশ হেডকোয়াটার্স ঢাকা, (প্রাক্তন পুলিশ সুপার যশোর)। চিঠিতে তার স্ত্রী ফাতেমাতুজ জোহরা, ছেলে নাফিস তাহিয়াত ও মেয়ে আনিসা ফাতেমার নাম উল্লেখ করা হয়েছে।

বর্তমানে আনিসুর রহমান তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) হিসেবে কর্মরত রয়েছেন। তার স্ত্রী ফাতেমাতুজ জোহরা গত দশম সংসদে শেরপুরের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ছিলেন।

উল্লেখ্য, এরে আগে ক্যাসিনো ও দুর্নীতি বিরোধী চলমান অভিযান প্রসঙ্গে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, ‘এতদিন অবৈধভাবে ক্যাসিনো চললো কিভাবে? পুলিশ বা র‌্যাব এতদিন কি করেছে?’
এই নিউজ মোট   492    বার পড়া হয়েছে


ব্যাংক



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.