05:15am  Thursday, 04 Jun 2020 || 
   
শিরোনাম
 »  ঘূর্ণিঝড় ও করোনার মহামারীতেও কিভাবে আমরা লক্ষ মানুষকে নিরাপদ রেখেছি     »  করোনার মধ্যেও দেশের ইতিহাসে বৈদেশিক মুদ্রা সর্বোচ্চ রিজার্ভ     »  জেনে নিন বিশ্বের কোন কোন শীর্ষ নেতা করোনায় আক্রান্ত!      »  ‘সবাইকে সচেতনতার প্রাচীর গড়ে তুলতে হবে, নতুবা সরকার কঠোর হতে বাধ্য     »  এখন পর্যন্ত করোনায় আক্রান্ত ৫,৫০৭ জন পুলিশ সদস্য; সুস্থ হয়েছেন ২ ১০৬ জন,     »  সুস্থ আছেন সিএমএইচে ভর্তি প্রধান বিচারপতি      »  আয়ারল্যান্ডের ভিসা প্রক্রিয়া সহজ করার অনুরোধ জানান পররাষ্ট্রমন্ত্রী     »  ভোলাহাটে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু     »  শিবগঞ্জে অসহায় ও দু:স্থদের পাশে মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন      »  করোনা পুঁজি করে শাসকগোষ্ঠী নিজেদের পকেট ভারী করছে: রিজভী    



দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রধানমন্ত্রীর
০৪ অক্টোবর ২০১৯, ১৯ আশ্বিন ১৪২৬, ০৪ সফর ১৪৪১



শুক্রবার রাজধানীর বনানী পূজা মণ্ডপের নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমদে বলেছেন, দেশজুড়ে শুরু হওয়া চলমান শুদ্ধি অভিযানে বিভিন্ন এজেন্সি জড়িত। এখানে র‌্যাব প্রধান এজেন্সি নয়।

তিনি আরও বলেন, শুদ্ধি অভিযানের বিষয়টি অনেক বড় বিষয়। প্রধানমন্ত্রী এবারের নির্বাচনী ইশতেহারে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। দুর্নীতিবিরোধী সামগ্রিক এ অভিযানে অনেক এজেন্সি জড়িত। আর এ অভিযানের র‌্যাব সহযোগী প্রতিষ্ঠান হিসেবে প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করছে।

তবে দুর্নীতির বিরুদ্ধে চলমান অভিযানে সরকারের নির্দেশে যখন যেখানে প্রয়োজন হবে, তখনই অন্য প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করবে র‌্যাব।

‘ক্যাসিনোর বিস্তারের দায় পুলিশের একার নয়’ সাবেক ডিএমপি কমিশনারের বক্তব্য প্রসঙ্গে জানতে চাইলে র‌্যাব ডিজি বলেন, এটা আসলে আমি জানি না উনি বলেছেন কিনা। একজন অভিজ্ঞ পুলিশ কর্মকর্তা হিসেবে উনার এই ধরনের মন্তব্য করার কথা না। এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাচ্ছি না।

আমরা মাত্র সাতটা ম্যান্ডেট নিয়ে কাজ করি। আমাদের সর্বশেষ ম্যান্ডেট, সরকার যখন যা নির্দেশ দিবে। সুতরাং সরকার নির্দেশিত না হলে সাধারণত আমরা ম্যান্ডেটের বাইরে গিয়ে কাজ করি না।

সম্রাটের অবস্থান প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আমি স্পেসিফিক কোনো প্রশ্নের উত্তর দিতে চাই না। আমরা ধৈর্য ধরি, সমস্ত কিছুর উত্তর পাওয়া যাবে।

বেনজীর আহমেদ বলেন, প্রধানমন্ত্রী দুর্নীতিবিরোধী যে উদ্যোগ নিয়েছেন এটা সুদূরপ্রসারী। এর ফল দেশের মানুষ পাবেন, সার্বিক উন্নয়নে এর প্রভাব পড়বে। এর সুফল প্রজন্ম থেকে প্রজন্ম পাবে। সে জন্য আমরা অপেক্ষা করি, অধৈর্য হওয়ার কারণ নেই।
এই নিউজ মোট   5270    বার পড়া হয়েছে


দূর্ণীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.