12:09am  Sunday, 20 Oct 2019 || 
   
শিরোনাম



ভারতীয় শিল্পী স্পন্দন ঘোষের গানে মুগ্ধ চাঁদপুরের দর্শক-শ্রোতা
০৪ অক্টোবর ২০১৯, ১৯ আশ্বিন ১৪২৬, ০৪ সফর ১৪৪১



চাঁদপুরে এসে সুরের মূর্চ্ছনায় মাতিয়ে গেলেন ভারতের কলিকাতার উদীয়মান সংগীত শিল্পী স্পন্দন ঘোষ। গতকাল বুধবার রাতে শহরের চন্দ্রকান্ত মিলনায়তনে তার একক গানের আয়োজন করে সংগীত নিকেতন, চাঁদপুর।  এতে রবীন্দ্র,  নজরুল, বাংলা ও হিন্দি গজল এবং আধুনিক গান পরিবেশন করেন, স্পন্দন ঘোষ।

সন্ধ্যা ৭ টা থেকে রাত সাড়ে ১০ টা পর্যন্ত চলা এই সংগীত আয়োজনে চাঁদপুরের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। এসময় তার সুর এবং কণ্ঠে মুগ্ধ হন, দর্শক শ্রোতার।   

সবশেষে স্পন্দন ঘোষের কণ্ঠের প্রশংসা করে বক্তব্য রাখেন,  সংগীত নিকেতনের সাধারণ সম্পাদক জীবন কানাই চক্রবর্তী,  অধ্যক্ষ স্বপন সেনগুপ্ত, জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদ- চাঁদপুর শাখার সভাপতি ফারুক আহম্মদ, ছড়াকার ডা.  পিযূষ কান্তি বড়ুয়া,  সংগঠক মাহমুদ হাসান খান এবং সংগীত শিল্পী স্পন্দন ঘোষের মা তনুশ্রী ঘোষ প্রমূখ ।
অনুষ্ঠানের শুরুতে শিল্পীকে সম্মাননা প্রদান করা হয়।

চাঁদপুরের প্রখ্যাত কিবোর্ড শিল্পী শুভ্র রক্ষীতের আমন্ত্রণে বাংলাদেশে কয়েকটি সংগীত অনুষ্ঠানে যোগ দিতে আসেন,  কলিকাতায় রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ে সংগীতে স্নাতকোত্তর স্পন্দন ঘোষ সেদেশের টেলিভিশন চ্যালেন এবং বেতারের নিয়মিত শিল্পী।


এই নিউজ মোট   528    বার পড়া হয়েছে


সংগীত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.