06:07pm  Saturday, 19 Oct 2019 || 
   
শিরোনাম
 »  নুসরাতের স্বামী নিখিল জৈন দুই হাতে হিন্দি আর উর্দুতে যা লিখলেন!     »  সুপ্র’র উদ্যোগে “এক হও, রুখে দাও দারিদ্র ও বৈষম্য” শ্লোগান নিয়ে মানববন্ধন ও পথসভা     »  একদিন খালেদ শেখ হাসিনার বাসভবনে গুলি চালান     »  আল্লাহ যে তিন ব্যক্তির ইবাদত কবুল করেন না     »  সারাদিন কম্পিউটারে কাজ করলে চোখের যত্ন নিন এই ৬ উপায়ে     »  রিতা নামে হারিয়ে যাওয়া বাক প্রতিবন্ধী শিশুর বাবা-মাকে খুঁজছে পুলিশ     »  নন্দীগ্রামের উৎপাদিত কাঁচা মরিচ বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে     »  প্লেব্যাকে এই প্রথম একসঙ্গে ইমরান-সিঁথি     »  জবি ভিসি লুটপাট করতেই যুবলীগের দায়িত্ব পেতে চান     »  ভারত-বাংলাদেশ চলচ্চিত্র পুরস্কার দুই দেশের শতাধিক তারকা নিয়ে   



পূর্বধলায় লন্ডন প্রবাসী যুবলীগ নেতার গাড়িতে হামলা
৭ অক্টোবর ২০১৯, সোমবার। ২৩ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ। ৭ সফর ১৪৪১।



নেত্রকোনা প্রতিনিধি ঃ পূজা ম-প পরিদর্শণে গিয়ে জেলার পূর্বধলায় হামলার শিকার হয়েছেন লন্ডন প্রবাসী যুবলীগ নেতা তুহিন আহাম্মদ খান। রোববার রাত ১২টার দিকে পূর্বধলার রাজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় লন্ডন প্রবাসী ওই নেতার ব্যবহৃত গাড়িটিও ভাংচুর করা হয়। এ ব্যাপারে তুহিন আহাম্মদ খান সোমবার পূর্বধলা থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা গেছে, জেলার পূর্বধলার খলিশাউড় ইউনিয়নের খলিশাউড় খানাপাড়া গ্রামের বাড়ি থেকে লন্ডন  প্রবাসী যুবলীগের সহ-সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার তুহিন আহাম্মদ খান রোববার রাতে পূর্বধলা উপজেলা সদরে পূজামন্ডপ পরিদর্শণে বের হন। উপজেলা সদরের বিভিন্ন পূজা ম-প দেখে উপজেলা শহরের মঙ্গলবাড়িয়ায় যান। এ সময় উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজনের সমর্থক কতিপয় যুবক তার সাথে অসৌজন্য মূলক আচরণ করে।  এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিলে আইনশৃংখলা রক্ষায় নিয়োজিত স্থানীয় পুলিশ তাকে ওই এলাকা ত্যাগ করার কথা বলে। ইঞ্জিনিয়ার তুহিন আহাম্মদ খান বলেন, ঘটনার কিছুক্ষণ পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনের সমর্থকরা পূর্বধলার কলেজ রোড এলাকায় আমার গাড়িতে হামলা চালায়। মাহাবুব, মজিবুর রহমান, জাহিদ, প্রিন্সসহ ১০-১২জন যুবক গাড়িতে লাথি মারে এবং ইট দিয়ে গাড়িটি ভাংচুর করে। আমাকে টেনে হিছরে গাড়ি থেকে বের করার চেষ্টা চালায় তারা। এ সময় গাড়িতে থাকা পূর্বধলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুমি আক্তারকে নাজেহাল ও অকথ্য ভাষায় গালাগাল করে হামলাকারী যুবকরা। এমনকি তার কাপড় খুলে নেয়ারও হুমকি দেয়।

পূর্বধলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুমি আক্তার বলেন, আমি তুহিন ভাইয়ের সাথে পূজা ম-প পরিদর্শণ করছিলাম। এখানে যে ঘটনা ঘটেছে তা দুঃখ জনক। আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে হামলাকারী যুবকরা। আমার শাড়ী কাপড় খুলে নেয়ার হুমকিও দিয়েছে তারা।

পূর্বধলা উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন বলেন, তুহিনের গাড়ি ভাংচুরের ঘটনা আমি জানিনা। হয়তো নিজের গাড়ি নিজেই ভেঙ্গে আলোচনায় আসতে চাইছেন তিনি। ঘটনা যদি ঘটেই থাকে পুলিশ তদন্ত করে বের করবে কি ঘটেছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ তাওহীদুর রহমান জানান, প্রকৌশলী তুহিন আহম্মদ খানের গাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে থানায় তিনি অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
 
খলিলুর রহমান শেখ,  নেত্রকোনা

এই নিউজ মোট   3660    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.