01:55am  Sunday, 07 Jun 2020 || 
   
শিরোনাম
 »  দ্বিতীয় স্ত্রী দাবি করে এমপি এনামুলের সম্মানহানির অভিযোগে আয়েশার নামে মামলা     »  স্থিতিশীল রয়েছে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা      »  দেশে ৩৫ জনসহ করোনায় মৃত্যু ৮৪৬, ২,৬৩৫ জনসহ আক্রান্ত ৬৩,০২৬ জন      »  শিবগঞ্জ পৌর মেয়রের সংবাদ সম্মেলনের বিরুদ্ধে প্রতিপক্ষের পাল্টা সম্মেলন     »  বাগেরহাটে ৫ লাখ টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস     »  এমপি শেখ হেলাল উদ্দীনের নির্দেশনায় বেদে সম্প্রদায়কে মানবিক সহায়তা প্রদান     »  আম্পানে বিধ্বস্ত শরণখোলায় বগী গ্রাম আবারও জোয়ারের পানিতে প্লাবিত     »  বাগেরহাটে সেনাবাহিনী ও প্রশাসনের স্বাস্থ্যবিধি রক্ষায় অভিযান     »  শষ্যভান্ডার দিনাজপুরে কম্বাইন হারভেষ্টার মেশিনে ধান কাটা-মাড়াই উৎসব     »  কেরানীগঞ্জের আতংক সোহেল বাহিনী   



আগামীকাল বুধবার; কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি
৮ অক্টোবর ২০১৯, মঙ্গলবার। ২৪ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ। ৮ সফর ১৪৪১



রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বুধবার নিজ জেলা কিশোরগঞ্জ যাচ্ছেন। আগামী ৯ থেকে ১৫ অক্টোবর সাত দিন রাষ্ট্রপতি তাড়াইল, সদর, মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম উপজেলা সফর করবেন। তার সফর ঘিরে কিশোরগঞ্জে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

বুধবার তাড়াইল উপজেলা সফরের মধ্য দিয়ে রাষ্ট্রপতির এ সফর শুরু হবে। তাড়াইলে তিনি 'স্বাধীনতা ৭১' ভাস্কর্য উদ্বোধন করবেন ও নাগরিক সংবর্ধনায় যোগ দেবেন। তার আগমন উপলক্ষে তাড়াইলে সার্বিক প্রস্তুতি ও কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে রাষ্ট্রপতি জেলা আইনজীবী সমিতির অনুষ্ঠানে যোগ দেবেন। বিকেলে তিনি শহরের শ্যামসুন্দর আখড়া পরিদর্শন করবেন। সন্ধ্যায় সার্কিট হাউসে জেলার সাংবাদিক, আইনজীবী, নারীনেত্রী, রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন পেশার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করবেন। রাতে তিনি শহরের খড়মপট্টির নিজ বাসভবনে থাকবেন।

শুক্রবার রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে নিজ উপজেলা মিঠামইনে যাত্রা করবেন। বিকেলে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি ডিগ্রি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন। পরদিন শনিবার তিনি নির্মাণাধীন ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম সড়কসহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করবেন। রোববার ইটনায় গিয়ে বিকেলে তিনি আবদুল হামিদ সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন। মঙ্গলবার রাষ্ট্রপতি অষ্টগ্রাম যাবেন। ওই দিন তিনি অষ্টগ্রামে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরির্দশন শেষে ঢাকা ফিরবেন।

এই নিউজ মোট   1062    বার পড়া হয়েছে


হ্যালোআড্ডা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.