11:59pm  Saturday, 19 Oct 2019 || 
   
শিরোনাম



সম্রাটের অসুস্থতার কারণে রিমান্ড শুনানি ১৫ অক্টোবর
০৯ অক্টোবর ২০১৯, ২৪ আশ্বিন ১৪২৬, ০৯ সফর ১৪৪১



বুধবার ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী নিয়মানুযায়ী রাজধানীর রমনা থানার মাদক ও অস্ত্র আইনের মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে আদালতে হাজির না করায় রিমান্ড শুনানি পিছিয়েছে। সম্রাট অসুস্থতার কারণে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি থাকায় আগামী ১৫ অক্টোবর নতুন দিন ধার্য করেছেন আদালত।
 
ফলে মাদক ও অস্ত্র মামলায় সম্রাটকে গ্রেফতার দেখানোসহ ২০ দিনের যে রিমান্ড আবেদন পুলিশ করেছিল সে বিষয়ে শুনানি হয়নি।
 
এর আগে, বুধবার ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবির চৌধুরী প্রতিবেদন দিয়ে আদালতকে জানান, সম্রাট অসুস্থতার কারণে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি । এ কারণে তাকে আদালতে হাজির করা সম্ভব হয়নি। এদিকে সম্রাটের সহযোগী বহিষ্কৃত ঢাকা মহানগর যুবলীগের নেতা এনামুল হক আরমানকেও মাদক মামলায় গ্রেফতার দেখানোসহ ১০ দিনের রিমান্ড শুনানির জন্য ওই একই দিন ঠিক করা হয়েছে।
 
গত ৭ অক্টোবর র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে রাজধানীর রমনা থানায় দুটি মামলা করেন। এর মধ্যে অস্ত্র মামলায় সম্রাটকে একমাত্র আসামি এবং মাদক মামলায় সম্রাট ও আরমানকে আসামি করা হয়েছে। এর আগে, গত ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রামে কুঞ্জশ্রীপুর গ্রাম থেকে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে আটক করে র‌্যাব। একইসঙ্গে তার সহযোগী ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহসভাপতি এনামুল হক আরমানকেও আটক করা হয়।

এই নিউজ মোট   1872    বার পড়া হয়েছে


আইন-আদালত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.