01:53am  Sunday, 07 Jun 2020 || 
   
শিরোনাম
 »  দ্বিতীয় স্ত্রী দাবি করে এমপি এনামুলের সম্মানহানির অভিযোগে আয়েশার নামে মামলা     »  স্থিতিশীল রয়েছে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা      »  দেশে ৩৫ জনসহ করোনায় মৃত্যু ৮৪৬, ২,৬৩৫ জনসহ আক্রান্ত ৬৩,০২৬ জন      »  শিবগঞ্জ পৌর মেয়রের সংবাদ সম্মেলনের বিরুদ্ধে প্রতিপক্ষের পাল্টা সম্মেলন     »  বাগেরহাটে ৫ লাখ টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস     »  এমপি শেখ হেলাল উদ্দীনের নির্দেশনায় বেদে সম্প্রদায়কে মানবিক সহায়তা প্রদান     »  আম্পানে বিধ্বস্ত শরণখোলায় বগী গ্রাম আবারও জোয়ারের পানিতে প্লাবিত     »  বাগেরহাটে সেনাবাহিনী ও প্রশাসনের স্বাস্থ্যবিধি রক্ষায় অভিযান     »  শষ্যভান্ডার দিনাজপুরে কম্বাইন হারভেষ্টার মেশিনে ধান কাটা-মাড়াই উৎসব     »  কেরানীগঞ্জের আতংক সোহেল বাহিনী   



উন্নয়ন ও দুর্নীতি পাল্লা দিয়ে বাড়ছে, দুর্নীতি এখনই থামাতে হবে
০৯ অক্টোবর ২০১৯, ২৪ আশ্বিন ১৪২৬, ০৯ সফর ১৪৪১



বুধবার বিকালে কিশোরগঞ্জের তাড়াইল মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উন্নয়নের সঙ্গে দুর্নীতিও পাল্লা দিয়ে বাড়ছে উল্লেখ করে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, যে হারে দেশের প্রবৃদ্ধি ও অর্থনৈতিক অবস্থা ভালো হচ্ছে, সেভাবে দুর্নীতিও পাল্লা দিয়ে বেড়ে চলেছে। দুর্নীতির লাগাম টেনে ধরে এটাকে এখনই থামাতে হবে। প্রধানমন্ত্রী নিজেই বলেছেন, তার নিজের ঘর থেকে শুরু করতে হবে। ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ কাউকেই ছাড় দেওয়া হবে না।

চলমান দুর্নীতিবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে তিনি বলেন, দুর্নীতিবাজ যে দলেরই হোক না কেন, তাদেরকে ছাড় দেওয়া হবে না। যদি দেশকে দুর্নীতিমুক্ত করা যায়, তাহলে দেশ অনেক বেশি এগিয়ে যাবে। এটা নিয়ে কোন সন্দেহ নেই।

জনপ্রতিনিধিদের উদ্দেশে রাষ্ট্রপতি বলেন, আপনারা যারা জনপ্রতিনিধি, জনগণ অনেক আশা করে আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে। যার যার অবস্থান থেকে মানুষের সঙ্গে ভালো ব্যবহার করবেন। তাদের কথা শুনবেন। যতটুকু সম্ভব তাদেরকে সাহায্য করবেন। নির্বাচনে পাস করার পরই যেন চেহারা পাল্টে না যায়, স্বরূপ বদলে না যায়। রাজনীতিবিদদের জন্য প্রতিটি দিনই যেন নির্বাচনের দিন হয়। এতে জনগণের সঙ্গে রাজনীতিবিদদের সম্পর্ক আরো গভীর হবে।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তাড়াইল উপজেলা সদরে ‘স্বাধীনতা ৭১’ ভাস্কর্য উদ্বোধন করেন। বৃহস্পতিবার দুপুরে রাষ্ট্রপতি কিশোরগঞ্জ জেলা বারের ১০ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগদান, বিকালে শহরের শ্যামসুন্দর আখড়া পরিদর্শন ও সন্ধ্যায় সার্কিট হাউজে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবেন।
এই নিউজ মোট   650    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.