03:23pm  Monday, 18 Nov 2019 || 
   
শিরোনাম
 »  ব্রাহ্মণবাড়িয়ায় মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী পালিত     »  দৃষ্টি কাড়তে আমির-কন্যার ফটোশুট     »  প্রথম পুরস্কার দুই কেজি দেশি, দ্বিতীয় দুই কেজি ভারতীয়, তৃতীয় দুই কেজি পাকিস্তানি পিয়াজ!     »  দিনাজপুরে বাজারে নতুন পাতা পিয়াজ     »  ধেয়ে আসছে বুলবুলের চেয়ে শক্তিশালী ঘূর্ণিঝড় নাকরি     »  আমাকে নির্যাতন করা হয়েছে খেতেও দেওয়া হত না     »  অফিসে বসে বাবা দেখছিলেন- অমানবিক? লোমহর্ষক? বীভৎস নির্যাতন?     »  সাবিলা নূর মধুচন্দ্রিমায় সময় কাটাচ্ছেন!     »  ১০ বছর বয়সী খেলার সঙ্গী পাঁচ বছরের শিশুকে গলা কেটে হত্যা     »  নতুন পরিবহন আইনের উদ্দেশ্য সড়কে শৃঙ্খলা প্রতিষ্ঠা, জরিমানা নয়!   



টাকা আত্মসাতের অভিযোগে সাউথইস্ট ব্যাংকের কর্মকর্তা গ্রেফতার
১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১



সোমবার দিবাগত রাতে নগরীর সিপাইপাড়ার নিজ বাড়ি থেকে জালিয়াতি ও প্রতারণার মাধ্যমে দুই কোটি পাঁচ লাখ টাকা আত্মসাতের অভিযোগে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের দায়ের করা মামলায় ব্যাংকটির রাজশাহী শাখার সাবেক ব্যবস্থাপক এএসএম আরিফুল হককে (৬৩) গ্রেফতার করা হয়েছে। দুর্নীতি দমন কমিশনের (দুদক) সমন্বিত জেলা কার্যালয়ের কর্মকর্তারা তাকে গ্রেফতার করেন। এএসএম আরিফুল হক বঙ্গবন্ধু পরিষদের রাজশাহী মহানগর শাখার সাধারণ সম্পাদক। একই মামলার আরেক আসামি রাকা এন্টারপ্রাইজের মালিক ও ব্যবসায়ী রফিকুল ইসলাম (৪৫) পলাতক রয়েছেন।

দুদক কর্মকর্তারা জানান, সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপক থাকাকালীন জাল কাগজপত্রকে সত্য দেখিয়ে ব্যবসায়ী রফিকুল ইসলামকে দুই কোটি পাঁচ লাখ টাকা ঋণ দেন আরিফুল। ব্যাংক কর্তৃপক্ষের মামলার এজাহারে বলা হয়েছে, নিজে লাভবান হতেই এই কাজ করেছেন আরিফুল। গত বছর রাজশাহীর আদালতে দায়ের করা মামলায় আরিফুল হক ও রফিকুল ইসলামকে আসামি করা হয়েছে।

পরে দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের একজন কর্মকর্তা মামলাটির তদন্ত করে আসামিদের বিরুদ্ধে রাজশাহী মহানগর দায়রা জজ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত তদন্ত প্রতিবেদন আমলে নিয়ে বিচারের জন্য মামলাটি বিভাগীয় বিশেষ জজ আদালতে পাঠান।

মামলাটি দায়ের হওয়ার পর থেকেই আসামিরা পলাতক ছিলেন উল্লেখ করে দুদক কর্মকর্তারা জানান, আরিফুল হক ভারতে পালানোর চেষ্টা করছিলেন।

দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম জানান, গ্রেফতার আরিফুল হককে মঙ্গলবার রাজশাহীর বিভাগীয় বিশেষ জজ আদালতে তোলা হয়। পলাতক রফিকুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এই নিউজ মোট   765    বার পড়া হয়েছে


দূর্ণীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.