12:55am  Friday, 25 Jun 2021 || 
   
শিরোনাম
 »  রোববার, জুন ১৩, ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮     »  পল্লী বিদ্যুৎ ঃ- ১ ফ্যান ১ এনার্জি লাইট ১ মোবাইল চার্জার, বিল ৭৯ হাজার টাকা!     »  ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু কমেছে। নতুন করে ১৭ জনের মৃত্যু হয়েছে।      »  খালেদা জিয়ার ফুসফুস থেকে পানি সরানোর জন্য বুকে বসানো সর্বশেষ পাইপটিও খুলে ফেলা হয়েছে।     »  ইয়াস জলোচ্ছ্বাসের আঘাতে ক্ষতিগ্রস্ত ২৭ উপজেলা     »  স্বাস্থ্যমন্ত্রী বললেন ব্ল্যাক ফাঙ্গাস নিয়ে কেউ আতঙ্কিত হরবন না      »  জানা যাবে কাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে কিনা?     »  উপকূলজুড়ে আতঙ্ক ধেয়ে আসছে ইয়াস      »  প্রধানমন্ত্রীর আধুনিক টিএসসি ভবন নির্মাণের নির্দেশ     »  টাইগারদের এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয়   



বগুড়ায় স্ত্রীকে জমি লিখে দিয়ে বাড়ি ছাড়া স্বামী
১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১



বগুড়ার শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের নারিল্যা গ্রামে স্ত্রীকে শেষ সম্বল বসতবাড়ির জমি লিখে দিয়ে বেকায়দায় পড়েছেন আব্দুর রাজ্জাক (৪০) নামে এক প্রতিবন্ধী স্বামী।

নিজের ভুল বুঝতে পেরে স্ত্রীর কাছে পুনরায় ওই জমি ফেরৎ চেয়ে না পাওয়ায় আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়ে এখন বাড়ি ছাড়া হয়ে মানুষের দ্বারে দ্বারে সহযোগিতা প্রার্থনা করছেন। প্রতিবন্ধী আব্দুর রাজ্জাক নারিল্যা মধ্যপাড়ার মৃত আব্দুল করিমের পুত্র।

স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন জানান, আব্দুর রাজ্জাক বেশ কয়েক বছর আগে স্ট্রোক করে প্যারালাইজড হয়ে লাঠির সাহায্যে কোন রকম চলাফেরা করতে পারেন। বেশ কয়েক মাস আগে আব্দুর রাজ্জাক তার বসতবাড়ি ও ভিটা জমি শেষ সম্বল ৩০ শতক জমি প্রথম পক্ষের মা হারা এক পুত্র সন্তানকে বঞ্চিত করে ছোট স্ত্রীর নামে লিখে দেন। এখন এসে স্ত্রীর কাছে ওই জমি ফেরৎ চাইলে তা দিতে অস্বীকার করে। এনিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছে। একপর্যায়ে গত রোববার মনে দুঃখে নিজ শয়ন ঘরে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করলে স্ত্রী দেখে ফেলায় তিনি ব্যর্থ হন। শুধু তাই নয়। জমি-জমা নিয়ে তার ভাইদের সাথেও দ্বন্দ চলছে।

ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল ফারুক জানান, আব্দুর রাজ্জাক তার উপযুক্ত শাস্তি পাচ্ছেন। প্রথম পক্ষের নিজ সন্তানকে বঞ্চিত করে দ্বিতীয় পক্ষের স্ত্রীকে সমস্ত জমি লিখে দিয়ে তিনি ঠিক কাজ করেননি। ভাইদের সাথেও জমি নিয়ে তার দ্বন্দ্ব রয়েছে। এই সমস্ত ঘটনায় বেশ কয়েকবার শালিশ দরবার করা হয়েছে। কিছুদিন ভালো থাকে আবার পুনরায় দ্বন্দ্বে জড়িয়ে পড়ে।


এই নিউজ মোট   1362    বার পড়া হয়েছে


পুরুষ নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.