03:21pm  Monday, 18 Nov 2019 || 
   
শিরোনাম
 »  ব্রাহ্মণবাড়িয়ায় মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী পালিত     »  দৃষ্টি কাড়তে আমির-কন্যার ফটোশুট     »  প্রথম পুরস্কার দুই কেজি দেশি, দ্বিতীয় দুই কেজি ভারতীয়, তৃতীয় দুই কেজি পাকিস্তানি পিয়াজ!     »  দিনাজপুরে বাজারে নতুন পাতা পিয়াজ     »  ধেয়ে আসছে বুলবুলের চেয়ে শক্তিশালী ঘূর্ণিঝড় নাকরি     »  আমাকে নির্যাতন করা হয়েছে খেতেও দেওয়া হত না     »  অফিসে বসে বাবা দেখছিলেন- অমানবিক? লোমহর্ষক? বীভৎস নির্যাতন?     »  সাবিলা নূর মধুচন্দ্রিমায় সময় কাটাচ্ছেন!     »  ১০ বছর বয়সী খেলার সঙ্গী পাঁচ বছরের শিশুকে গলা কেটে হত্যা     »  নতুন পরিবহন আইনের উদ্দেশ্য সড়কে শৃঙ্খলা প্রতিষ্ঠা, জরিমানা নয়!   



নওগাঁর মান্দায় যুবলীগ নেতার আড্ডাখানা থেকে ফেনসিডিল উদ্ধার
১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১



গোপন সংবাদে বুধবার গভীর রাতে নওগাঁর মান্দায় যুবলীগ নেতা তারেক রহমানের আড্ডাখানা থেকে ৫৬ বোতল ফেনসিডিল ও ৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। উপজেলার ভারশোঁ ইউনিয়নের কালীসফা গ্রামের পুকুর পাড়ের ওই আড্ডাখানায় অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম হাবিবুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান পরিচালনা করেন। যুবলীগ নেতা তারেক রহমান উপজেলার ভারশোঁ ইউনিয়নের কালীসফা গ্রামের মোবারক হোসেন মাষ্টারের ছেলে। তিনি ভারশোঁ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি।
 
নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম হাবিবুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১১টার দিকে মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকারসহ একদল ফোর্স নিয়ে যুবলীগ নেতার ওই আড্ডাখানায় অভিযান দেয়া হয়। এ সময় ওই আড্ডাখানাটি তালাবদ্ধ অবস্থায় ছিল। পরে ঘরের তালা ভেঙে ভেতর থেকে ৫৬ বোতল ফেনসিডিল ও ৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বাসিন্দারা জানান, সন্ধ্যার পর থেকে যুবলীগ নেতার ওই আড্ডাখানা জমজমাট হয়ে উঠে। চলে গভীর রাত পর্যন্ত। দুর-দুরান্ত থেকে মোটরসাইকেল নিয়ে পরিচিত ও অপরিচিত লোকজন প্রতিদিন এ আড্ডায় অংশ নিতে দেখা যায়। মাদকসেবনের পাশাপাশি চলে জুয়ার আসর। বেশ কিছুদিন ধরে যুবলীগ নেতার এ আড্ডাখানাটি মাদক বিক্রির আখড়ায় পরিণত হয়েছে বলেও অভিযোগ করেন তারা।

মান্দা থানার ওসি মোজাফফর হোসেন জানান, বেশ কিছুদিন ধরে যুবলীগ নেতা তারেকের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ ছিল। সম্প্রতি শহিদুল ইসলাম নামে তার এক সহযোগীকে ফেনসিডিলসহ আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।
 
ওসি আরও জানান, বুধবার রাতে মাদক উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে যুবলীগ নেতা তারেক রহমানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
এই নিউজ মোট   1869    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.