03:36pm  Monday, 18 Nov 2019 || 
   
শিরোনাম
 »  ব্রাহ্মণবাড়িয়ায় মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী পালিত     »  দৃষ্টি কাড়তে আমির-কন্যার ফটোশুট     »  প্রথম পুরস্কার দুই কেজি দেশি, দ্বিতীয় দুই কেজি ভারতীয়, তৃতীয় দুই কেজি পাকিস্তানি পিয়াজ!     »  দিনাজপুরে বাজারে নতুন পাতা পিয়াজ     »  ধেয়ে আসছে বুলবুলের চেয়ে শক্তিশালী ঘূর্ণিঝড় নাকরি     »  আমাকে নির্যাতন করা হয়েছে খেতেও দেওয়া হত না     »  অফিসে বসে বাবা দেখছিলেন- অমানবিক? লোমহর্ষক? বীভৎস নির্যাতন?     »  সাবিলা নূর মধুচন্দ্রিমায় সময় কাটাচ্ছেন!     »  ১০ বছর বয়সী খেলার সঙ্গী পাঁচ বছরের শিশুকে গলা কেটে হত্যা     »  নতুন পরিবহন আইনের উদ্দেশ্য সড়কে শৃঙ্খলা প্রতিষ্ঠা, জরিমানা নয়!   



চব্বিশ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্তের তালিকায় ১৮৪ জন যুক্ত
১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১



ডেঙ্গু আক্রান্তের তালিকায় নতুন করে আরও ১৮৪ জন যুক্ত হয়েছে। এ নিয়ে চলতি বছর ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ৯৩ হাজার ছাড়িয়েছে। গত চব্বিশ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত কারও মৃত্যুর খবর পাওয়া যায়নি।

চলতি বছর এ পর্যন্ত ডেঙ্গুতে ২৫০ জনের মৃত্যু হয়েছে। তবে সরকারিভাবে এ পর্যন্ত ৯৮ জনের মৃত্যু নিশ্চিত করা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের তথ্যানুযায়ী, শনিবার নতুন করে ১৮২ জন আক্রান্ত হয়। এর আগে মঙ্গল, বুধ, বৃহস্পতি ও শুক্রবার এ সংখ্যা ছিল যথাক্রমে ৩০১, ২৮৩, ২৪৮ ও ১৭৮ জন। সকাল আটটা থেকে পরদিন সকাল আটটা পর্যন্ত মোট চব্বিশ ঘণ্টা ধরে প্রতিদিন হাসপাতালে নতুন করে ভর্তি রোগীর তালিকা করা হয়। সে অনুযায়ী গত চব্বিশ ঘণ্টায় ঢাকার বিভিন্ন হাসপাতালে ৬২ জন এবং ঢাকার বাইরে বিভিন্ন বিভাগ ও জেলা হাসপাতালে ১২২ জন রোগী ভর্তি হয়েছে।

চলতি বছর এ পর্যন্ত ৯৩ হাজার ৩৬১ জন আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের মধ্যে ৯২ হাজার ৩০৮ জন চিকিৎসা শেষে হাসপাতাল ছেড়েছে। দেশের সরকারি-বেসরকারি হাসপাতালে ১ হাজার ৫৩ জন রোগী ভর্তি আছেন। তাদের মধ্যে রাজধানীর ৪১ সরকারি-বেসরকারি হাসপাতালে ৪৪৩ জন এবং ঢাকার বাইরে বিভাগীয় ও জেলা সদর হাসপাতালে ৬১০ জন রোগী চিকিৎসাধীন আছে।


এই নিউজ মোট   8527    বার পড়া হয়েছে


স্বাস্থ্য কথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.