09:03pm  Thursday, 02 Jul 2020 || 
   
শিরোনাম
 »  ভোলাহাটে প্রশিক্ষণ প্রাপ্ত খামারীদের ঔষধ ও প্রাণীস্বাস্থ্য কার্ড বিতরণ     »  শিবগঞ্জ অস্ত্রসহ র‌্যাবের হাতে যুবক আটক      »  শিবগঞ্জে মৎস্য অফিসের উদ্যোগে মাছের উৎপাদন দিন দিন বৃদ্ধি পাচ্ছে     »  গাইবান্ধায় ১৭৪ বস্তা ত্রানের চাল উদ্ধার ॥ আটক ২     »  সাঘাটার আশ্রায়ন ও গুচ্ছগ্রাম অপরিকল্পিতভাবে নির্মাণ করায় ভাঙ্গনের শিকার      »  রাষ্ট্রায়ত্ব পাটকলসমূহ বন্ধের চক্রান্ত; পাঁচ দফা দাবিতে গাইবান্ধায় বাম জোটের অবস্থান-সমাবেশ     »  দেশে ৩৮ জনসহ করোনায় মৃত্যু ১,৯২৬ জন, শনাক্ত ৪,০১৯ জনসহ আক্রান্ত ১,৫৩,২৭৭ জন     »  বয়সের সীমাবদ্ধতা রাখা হবে না ডিপ্লোমা কোর্সে ভর্তিতে      »  জেনে নিন রিকশাচালক আমিনুলের ৫০০ কোটি টাকার মালিক হবার গল্প!     »  বৈধভাবে শুরু হলো সোনা আমদানি; ১১ কেজি আনল ডায়মন্ড ওয়ার্ল্ড   



পেঁয়াজ চুরির অভিযোগে যুবককে পিটিয়ে জখম
৫ নভেম্বর ২০১৯, ২০ কার্তিক ১৪২৬, ৭ রবিউল আউয়াল ১৪৪১



সিলেটের বিশ্বনাথে পেঁয়াজ চুরির অভিযোগে ফরহাদ মিয়া (২৫) নামে যুবককে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

বিশ্বনাথে ফরিদ মিয়ার কলোনীতে ভাড়ায় বসবাসকারী ফরহাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের অষ্টগ্রাম থানার উছমানপুরে। তিনি ওই গ্রামের আবুল কাশেম ও মনোয়ারা বেগম দম্পতির বড় ছেলে।

বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা জানান, সোমবার সন্ধ্যায় পেঁয়াজ চুরির অভিযোগে ফরহাদকে মারধর করা হয়। এ ঘটনায় হরিকলস গ্রামের বাসিন্দা ও বিশ্বনাথ পুরান বাজারের শাহজালাল স্টোরের মালিক আব্দুর রউফ (৫৫) এবং তার স্ত্রী রহিমা বেগমকে (৪২) আটকের পর মঙ্গলবার জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বিশ্বনাথ নতুন বাজারে আব্দুর রউফের পরিচালিত শাহজালাল স্টোরে ৮ হাজার টাকা বেতনে দীর্ঘ চার বছর ধরে চাকরি করছেন ফরহাদ। সোমবার দুপুরে আব্দুর রউফের ছেলে এ.কে রাজু দোকানে গিয়ে দেখেন পেঁয়াজ ও রসুন আলাদা একটি ব্যাগে লুকিয়ে রাখা হয়েছে। লুকিয়ে রাখা ওই পেঁয়াজ নিয়ে ফরহাদ ও রাজুর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় রাজু তার সহপাঠিদের নিয়ে মোটরসাইকেলে করে ফরহাদকে বাড়ি নিয়ে গিয়ে মারধর করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফরহাদকে উদ্ধার করে। এ সময় রাজুকে না পেয়ে তার বাবা আব্দুর রউফ ও মা রহিমা বেগমকে আটক করা হয়। পরে রাতে ফরহাদ বাদী হয়ে দোকান মালিক আব্দুর রউফকে প্রধান আসামি করে ৭ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে স্বামী-স্ত্রী দু’জনকে জেলহাজতে পাঠানো হয়।

আটক আব্দুর রউফ ও তার স্ত্রী রহিমা বেগম সমকালকে বলেন, বেশ কিছুদিন ধরে পেঁয়াজ, রসুন ও ক্যাশের টাকা চুরি করছিলেন ফরহাদ।

তবে ছেলেকে নির্দোষ দাবি করে ফরহাদের মা মনোয়ারা বেগম বলেন, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার দুপুরে ফরহাদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এই নিউজ মোট   723    বার পড়া হয়েছে


পুরুষ নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.