10:12am  Friday, 03 Apr 2020 || 
   
শিরোনাম
 »  করোনার বিস্তাররোধে পুলিশের কর্মকাণ্ডে আমি অত্যন্ত গর্বিত ও সম্মানিত বোধ করছি     »  করোনা মোকাবেলা সরকারকে সত্যটা বলতে হবে, নতুবা আসবে ১৯১৮'র মহামারি     »  ত্রাণ নিতে গিয়ে হিজড়া সম্প্রদায় দিয়ে দেখিয়ে দিল শৃঙ্খলা কাকে বলে      »  বাংলাদেশের ইশরাত করিম ও রাবা খান ফোর্বসের তালিকায়      »  ৩ এপ্রিল চ্যানেল আইতে যা দেখবেন      »  কর্মহীন মানুষদের খাদ্যসামগ্রী দিচ্ছে গাইবান্ধার এসএসসি ০২ ব্যাচ      »  বিরামপুরে জ্বর-শ্বাসকষ্টে মারা যাওয়া ফরহাদ হোসেন করোনা আক্রান্ত ছিলেন না      »  ভোলাহাটে ইউএনও সেনাবাহিনী পুলিশের ব্যাপক টহল     »  শিবগঞ্জে দু:স্ত অসহায়দের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন “এসো মানুষের পাশে”     »  শিবগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে গণজমায়েত এড়াতে প্রশাসন ও সেনাবাহিনীর অভিযান    



সিরাজগঞ্জে সমাজসেবা কর্মকর্তা নৈশপ্রহরীকে পেটাল
২৫ নভেম্বর ২০১৯, ১০ অগ্রহায়ণ ১৪২৬, ২৭ রবিউল আউয়াল ১৪৪১



সোমবার সকালে সমাজসেবা কর্মকর্তার কার্যালয়ে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. শাহাদৎ হোসেনের বিরুদ্ধে নৈশপ্রহরীকে পেটানোর অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহাদৎ হোসেন বিভিন্ন সময়ে নানা কারণে নৈশপ্রহরী আব্দুর রাজ্জাককে (৫৬) গালাগাল ও মারধর করতেন।  

রোববার ওই কর্মকর্তা নৈশপ্রহরী রাজ্জাককে তার অফিস কক্ষে ডেকে সামান্য বিষয় নিয়ে মারধর করেন। এতে নৈশপ্রহরী অসুস্থ হয়ে পড়লে সমাজসেবা কর্মকর্তা তাকে তাড়াশ হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করান।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নৈশপ্রহরী উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে সমাজসেবা কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন এমন খবর পেয়ে সমাজসেবা কর্মকর্তা তাকে নিজ অফিস কক্ষে ডেকে আনেন এবং দরজা আটকিয়ে তাকে বেধড়ক পেটান।

এক পর্যায়ে নৈশপ্রহরী গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে তাড়াশ হাসপাতালে নিয়ে আসেন ।

সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এদিকে নৈশপ্রহরীর ছেলে মজনু মিঞা তার বাবাকে সমাজসেবা কর্মকর্তা কর্তৃক পেটানোর বিষয়টির প্রতিকার চেয়ে তাড়াশ ইউএনও বরাবর লিখিত অভিযোগ করেছেন।

এ প্রসঙ্গে তাড়াশ উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহাদৎ হোসেন জানান, তাকে ফাঁসানোর জন্য চক্রান্ত হচ্ছে।

এদিকে তাড়াশ ইউএনও (ভারপ্রাপ্ত) মো. ওবায়দুল্লাহ অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই নিউজ মোট   235    বার পড়া হয়েছে


পুরুষ নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.