03:36am  Wednesday, 22 Jan 2020 || 
   
শিরোনাম
 »  দ্বিতীয় স্ত্রীকে তালাক দেওয়ায় স্বামীকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ প্রথম স্ত্রীর      »  পূর্ণ মেয়াদে অধিনায়কত্ব পাবেন মাহমুদউল্লাহ?     »  ইফতেখার চৌধুরীর ছবিতে ববি-বাপ্পী     »  রিয়া চক্রবর্তী সুশান্তের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন     »  নিউইয়র্কে বঙ্গবন্ধুর ভাষণের দিন ‘বাংলাদেশি ইমিগ্র্যান্ট ডে’      »  নির্বাচনী এলাকায় ভোটের দিন শিল্পকারখানা বন্ধ রাখার নির্দেশ     »  সতিনের ছেলের স্ত্রীকে ফাঁসাতে নবজাতককে হত্যা করে পাষণ্ড মা     »  শিক্ষার্থীদের অতিরিক্ত বই ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ     »  শাবানা আজমির শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল     »  পশ্চিম রেলে কাজ ছোট, কিন্তু অবিশ্বাস্য লুটপাট   



উন্নয়ন অব্যাহত রাখ‌তে আ'লী‌গকে ক্ষমতায় রাখ‌তে হ‌বে
৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬, ৭ রবিউস সানি ১৪৪১



বৃহস্প‌তিবার দুপু‌রে সি‌লেট জেলা ও মহানগর আওয়ামী লী‌গের স‌ম্মেল‌নের উ‌দ্বোধনকা‌লে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এবং সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের ব‌লে‌ছেন, দে‌শের উন্নয়ন অব্যাহত রাখ‌তে শেখ হা‌সিনা‌কে ক্ষমতায় রাখ‌তে হ‌বে। একইস‌ঙ্গে আওয়ামী লীগ‌কে নতুন ম‌ডে‌লে সাজা‌তে হ‌বে।

তিনি বলেন, বাংলা‌দেশ‌কে বাঁচা‌তে হ‌লে আওয়ামী লীগ‌কে বাঁচা‌তে হ‌বে। মু‌ক্তিযুদ্ধ‌ ও জনগণকে বাঁচা‌তে হ‌লেও আওয়ামী লীগ‌কে বাঁচা‌তে হ‌বে। আর আওয়ামী লীগ‌কে বাঁচা‌তে হ‌লে দলের ত্যাগী নেতা-কর্মী‌দের বাঁচা‌তে হ‌বে।

অনুষ্ঠানে বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত আছেন আওয়ামী লী‌গের সভাপ‌তিমণ্ডলীর সদস্য নুরুল ইসলাম না‌হিদ। প্রধান বক্তা হি‌সে‌বে র‌য়ে‌ছেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুুব-উল আলম হা‌নিফ। সভাপ‌তিত্ব কর‌ছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড‌ভো‌কেট লুৎফুর রহমান।

২০১১ সা‌লে কেন্দ্র থে‌কে ক‌মি‌টি ঘোষণা হ‌লেও দীর্ঘ ১৪ বছর পর আজ সি‌লেট জেলা ও মহানগর আওয়ামী লী‌গের স‌ম্মেলন হ‌চ্ছে। এজন্য জেলা ও মহানগ‌রের সভাপ‌তি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী‌দের ম‌নোনয়ন জমা দি‌তে ব‌লে‌ছেন সি‌লেট বিভা‌গের দা‌য়িত্বপ্রাপ্ত সাংগঠ‌নিক সম্পাদক আহমদ হো‌সেন।

স‌স্মেলন যৌথভা‌বে প‌রিচালনা কর‌ছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ‌ফিকুর রহমান চৌধুরী ও মহানগ‌রের সাধারণ সম্পাদক আসাদ উ‌দ্দিন আহমদ। দুপুর সা‌ড়ে ১২টায় স‌ম্মেলন শুরু হ‌লেও সকাল থে‌কেই স‌ম্মেলনস্থ‌লে শত শত মি‌ছিল নিয়ে নেতা-কর্মীরা উপ‌স্থিত হ‌তে থা‌কেন।


এই নিউজ মোট   24    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.