12:00am  Wednesday, 29 Jan 2020 || 
   
শিরোনাম
 »  ঝালকাঠিতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন     »  ভবনের আগুনে পুড়ে মৌলভীবাজারে একই পরিবারের পাঁচ সদস্য নিহত     »  আইনশৃঙ্খলা বাহিনী আওয়ামী লীগকে জেতাতে মরিয়া হয়ে উঠেছে     »  ফজলে নূর তাপস-সাঈদ খোকন; আমরা দুই ভাই      »  আজীবনের জন্য বহিষ্কার হলো ঢাবির ৬৭ শিক্ষার্থী      »  কমলা বিক্রেতা হাজাব্বারকে একটি অনুভূতি এনে দিল পদ্মশ্রী পুরস্কার     »  করোনা ভাইরাস প্রতিরোধে দুই ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে     »  ঢাকা সিটি নির্বাচনের জন্য বিএনপি অস্ত্রধারী গুন্ডাদের ঢাকায় এনে জড়ো করছে     »  ৪৩২৪ কোটি ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন দিল একনেক      »  সোলাইমানির হত্যাকারী মাইকেল ডি. অ্যান্ড্রু তালেবানের হামলায় নিহত   



ময়মনসিংহে সাবেক স্বামীর অ্যাসিডে দগ্ধ গৃহবধূ ও শিশুপুত্র
১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১



ময়মনসিংহে সাবেক স্বামীর অ্যাসিড আক্রমণের শিকার হয়ে গৃহবধূ রূপালী আক্তার রূপা (২৫) ও তার শিশুপুত্র রোহান বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।


গৃহবধূ রূপার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। গত বৃহস্পতিবার রাতে নগরীর সারদা ঘোষ রোড এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় সাবেক স্বামী হাফিজুর রহমানকে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। অ্যাসিড নিক্ষেপের সময় হাফিজুরের দু'হাতও ঝলসে গেছে। পরে তাকেও পুলিশি হেফাজতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স অ্যান্ড কমিউনিটি পুলিশিং) উজ্জ্বল কান্তি সরকার জানান, ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বগারবাজার এলাকার হাফিজুর রহমানের সঙ্গে একই উপজেলার নামাপাড়া গ্রামের রূপালী আক্তার রূপার সাত বছর আগে বিয়ে হয়। পারিবারিক কলহের জেরে প্রায় এক বছর আগে তাদের ডিভোর্স হয়। দুই মাস আগে নগরীর সেহড়া মুন্সিবাড়ি এলাকার হিমেল মিয়ার সঙ্গে রূপার বিয়ে হয়। এ নিয়ে ক্ষুব্ধ ছিল সাবেক স্বামী হাফিজুর।

গত বৃহস্পতিবার রূপা তার শিশুপুত্রকে নিয়ে এলাকার একটি হাসপাতালে যান। ওই সময় হাফিজুর তার সঙ্গে মোবাইলে যোগাযোগ করে হাসপাতালের সামনে ছেলেকে নিয়ে আসতে বলে। পরে সে হাসপাতালের সামনে এলে হাফিজুর ছেলে রোহানকে কেড়ে নিয়ে দৌড় দেয়। তখন রূপার চিৎকারে স্থানীয়রা দৌড়ে হাফিজুরকে আটক করে। এ সময় হাফিজুর তার পকেট থেকে অ্যাসিডের বোতল খুলে রূপা ও তার শিশুপুত্রের শরীরে নিক্ষেপ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। এসিডে রূপার মুখমণ্ডল, হাত ও বুকের কিছু অংশ এবং শিশুটির বাঁ চোখ, হাত ও পিঠের অংশ ঝলসে গেছে।

এ ঘটনায় রূপার ভাই রুহুল আমিন বাদী হয়ে  শুক্রবার হাফিজুর রহমানের বিরুদ্ধে অ্যাসিড দমন আইনে মামলা করেছেন।


এই নিউজ মোট   184    বার পড়া হয়েছে


নারী নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.