09:36pm  Tuesday, 31 Mar 2020 || 
   
শিরোনাম
 »  করোনা আতঙ্কের মধ্যেই শেষ করল পদ্মা সেতুর সব পিলারের কাজ      »  মেয়র সাহেব-কালকে দেখলাম মশারা সংগীতচর্চা করছে     »  সুন্দরবনে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’বাহিনী প্রধান নিহত; আহত ২ র‍্যাব সদস্য     »  ১ এপ্রিল চ্যানেল আইতে যা দেখবেন      »  গোবিন্দগঞ্জ পৌরসভার উদ্যোগে খাদ্য সামগ্রী, মাস্ক ও লিফলেট বিতরণ     »  বিরামপুরে বন্দুকযুদ্ধে এক মাদক চোরাকারবারি একজন নিহত; আহত ৩ পুলিশ     »  বিরামপুরে প্রচারনায় প্রভাব ফেলেছে সামাজিক দুরত্ব বজায় রাখতে     »  শিবগঞ্জে করোনা প্রাদূর্ভাব সহায়তার চাল-সাবান ও মাস্ক বিতরণ     »  নির্বাচনি ২ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই দিলেন এমপি আমিনুল     »  ভোলাহাট ইউনিয়নে করোনা প্রতিরোধে ওয়ার্ডে ওয়ার্ডে স্বেচ্ছাসেবী   



২৪ ঘন্টা পর পর্যটকদের চলাচলের জন্য খুলে দেওয়া হলো তামাবিল সীমান্ত
১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১



সিলেট ব্যুরো প্রধান : ভারতীয় কর্তৃপক্ষ ২৪ ঘন্টা পর সিলেট সীমান্তের তামাবিল স্থলবন্দর পর্যটকদের চলাচলের জন্য খুলে দিয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে খুলে দেওয়ার পর পর্যটকদের যাতায়াত শুরু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শুল্ক স্টেশনের কাস্টমস পুলিশের ইনচার্জ মওদুদ আহমেদ রুমি জানান, সকাল সাড়ে ১১টার দিকে ভারতীয় কর্তৃপক্ষ পর্যটকদের পাঠানোর অনুমতি দিয়েছে। তবে নিজ দায়িত্বে পর্যটকদের ভারতে যেতে হবে। বর্তমান পরিস্থিতিতে পর্যটকদের নিরাপত্তার দায়িত্ব নেবে না ভারতীয় কর্তৃপক্ষ। উল্লেখ্য, নাগরিকত্ব আইন নিয়ে উত্তাল হয়ে উঠেছে ভারত।

প্রতিবাদ-বিক্ষোভের মুখে আসামের পর এবার মেঘালয় রাজ্যে কারফিউ জারি করা হয়েছে। নিরাপত্তার স্বার্থে ভারতীয় কর্তৃপক্ষ শুক্রবার সকাল থেকে সিলেট সীমান্তের তামাবিল স্থলবন্দর দিয়ে চলাচল বন্ধ করে দেয়।

পূর্বঘোষণা ছাড়াই তামাবিল শুল্ক স্টেশন হয়ে আসা-যাওয়া বন্ধ হওয়ায় বিপাকে পড়েন বাংলাদেশি পর্যটকরা। শুক্রবার দুই শতাধিক পর্যটক তামাবিলে এসে ভারতে যেতে না পেরে ফিরে যান অনেকেই।


কাওছার আহমদ


এই নিউজ মোট   659    বার পড়া হয়েছে


ভ্রমণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.