06:54am  Sunday, 26 Jan 2020 || 
   
শিরোনাম
 »  গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল হতে শিখছে শিশুরা      »  বাংলাদেশ রোহিঙ্গাদের স্থায়ী আশ্রয় দিতে পারবে না      »  আজ ও আগামীর সেতুবন্ধন বঙ্গবন্ধু হচ্ছেন      »  ডি ক্যাপ্রিওর বিরুদ্ধে ৩০ কোটি ডলারের মামলা     »  গুলিস্তানে মার্কেট দখল নিতে যুবলীগের হামলা, তাদের বিরুদ্ধে মামলা     »  যত পারেন দুর্নীতি করেন, পরিণাম বিএনপির মত হবে     »  ঢাকা সিটি নির্বাচন-২০২০; বিশ্বমানের ওয়ার্ড করতে চায় মান্নান     »  রবিবার জামালপুর এক্সপ্রেসের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী      »  বেইজিংয়ে বাংলাদেশ দূতাবাসে হটলাইন খোলা হয়েছে     »  মুক্তিযোদ্ধা দবির উদ্দিন সুচিকিৎসার অভাবে ভুগছেন    



মেহেরপুরে পাঁচ বছরের এক শিশুকে যৌন নির্যাতন করেছে সৎ বাবা
১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১



রবিবার দুপুরে মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা গ্রামের মাঠপাড়ায় পাঁচ বছরের এক শিশুকে যৌন নির্যাতন উঠেছে সৎ বাবার বিরুদ্ধে। যৌন নির্যাতনকারী আবু তাহের ওই এলাকার ইসলাম আলীর ছেলে।

যৌন নির্যাতনের শিকার ওই শিশুর মা মফিজা খাতুন জানান, মেয়ের বাবার মৃত্যুর পর আবু তাহেরের সঙ্গে তার দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর থেকে আমার মেয়ে ও আমাকে মারধর করতো। ঘটনার দিন দুপুরে আমি পাশের একটি বাগানে খড়ি আনতে যায়। খড়ি নিয়ে বাড়িতে এসে দেখি আমার মেয়ের উপর যৌন নির্যাতন করছে আবু তাহের। ঘটনাটি দেখে ফেলার পর ধামাচাপা দিতে হত্যার হুমকি দেয়। মেয়ের শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে গাংনী হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হয়। মেয়ের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

শিশুটির মা মফিজা খাতুন আরও জানায়, তার স্বামী আবু তাহের গত কয়েক বছর আগে তার নিজের সন্তানকে ধর্ষণ করে। এ ঘটনার অপমান সইতে না পেরে মেয়েটি আত্মহত্যা করে।

স্থানীয়রা জানায়, আবু আবু তাহের এর হাত থেকে নিজের মেয়েও রক্ষা পায়নি। সকলেই তার লালসার শিকার হয়ে উঠে। অবিলম্বে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।

প্রাথমিকভাবে ধর্ষণের আলামত মিলেছে বলে নিশ্চিত করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার শায়লা আহমেদ জানান, উন্নত চিকিৎসার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, ঘটনায় কেউ অভিযোগ দায়ের করেনি। তবে অভিযোগ দিলে অবশ্যই তাহেরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এই নিউজ মোট   104    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.