12:50am  Saturday, 30 May 2020 || 
   
শিরোনাম
 »  জেনে নিন লিবিয়ায় নিহতদের মধ্যে ২৩ বাংলাদেশির পরিচয়      »  অক্টোবরের মধ্যেই কভিড ভ্যাকসিন নিয়ে আসবেন ফাইজার     »  করোনা আক্রান্তে রেকর্ড গড়ল ব্রাজিল; একদিনে ২৬ হাজার ৪১৭ জন     »  বিশ্ব আসলে কবে পাবে করোনার ওষুধ?     »  'করোনা পরবর্তী বিশ্ব হবে ধ্বংসযজ্ঞ এবং যন্ত্রণার কারণ'     »  মোটেই ভালো উপহার দেয়নি চীন; করোনা ছড়িয়েছে উহানের ল্যাব থেকেই     »  শান্তিরক্ষী দিবসে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন জাতিসংঘের মহাসচিব      »  করোনায় আক্রান্ত হয়ে গাজীপুরে দুজনের মৃত্যু     »  ওসি-এসআইসহ আশুলিয়ায় থানার ছয়জনের করোনা শনাক্ত     »  জীবনের পাশাপাশি জীবিকার গতি সচল রাখতে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর   



ফরিদপুরে এক মাদ্রাসাছাত্র ‘বলাৎকারের’ শিকার হয়ে মারা গেছে
২৫ ডিসেম্বর ২০১৯, ১০ পৌষ ১৪২৬, ২৭ রবিউস সানি ১৪৪১



ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় আব্দুর রহমান নামে আট বছর বয়সী এক মাদ্রাসাছাত্র ‘বলাৎকারের’ শিকার হয়ে মারা গেছে বলে অভিযোগ উঠেছে।

মৃত আব্দুর রহমান উপজেলার আব্দুল সিকদারের ডাঙ্গি মাদ্রাসার মক্তব (তৃতীয়) শ্রেণির ছাত্র ছিলো। তার বাড়ি ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের রাঙ্গারদিয়া গ্রামে। পিতার নাম আব্দুস সোবহান।

ঐ মাদ্রাসার শিক্ষক মো. আব্দুল্লাহ জানান, বুধবার ফজরের নামাজের ওজুর সময় ওই শিক্ষার্থী বমি করছিল। কয়েক দফা বমি করলে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. ওয়াহিদুজ্জামান জানান, প্রাথমিকভাবে যৌন হয়রানির আলামত পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

এই ঘটনায় সুষ্টু তদন্ত করে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন নিহত ছাত্রের স্বজনরা। শিশু রহমান এর পিতা আব্দুস সোবহান জানান, মাদ্রাসা থেকে খবর পেয়ে মুমূর্ষু অবস্থায় তাকে ফরিদপুর হাসপাতালে নিয়ে আসি। তার শরীরে নির্যাতন চালানো হয়েছে সেটা স্পষ্ট। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

ফরিদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই মাদরাসার পরিচালক, দুই শিক্ষক ও দুইজন ছাত্রকে থানায় আনা হয়েছে। একই সাথে তিনি জানান, পরিবার অভিযোগ দিলে তারা আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন।
এই নিউজ মোট   270    বার পড়া হয়েছে


শিশু নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.