01:54am  Saturday, 30 May 2020 || 
   
শিরোনাম



ফারাবীকে এইচডিইউতে নেওয়া হয়েছে
২৫ ডিসেম্বর ২০১৯, ১০ পৌষ ১৪২৬, ২৭ রবিউস সানি ১৪৪১



হাসপাতালের ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন গণমাধ্যমকে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদে (ডাকসু) হামলায় আহত বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা তুহিন ফারাবীকে (২৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কেবিন থেকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) নেওয়া হয়েছে।

তিনি বলেন, আইসিইউ থেকে ফারাবীকে কেবিনে স্থানান্তর করা হয়েছিল। কিন্তু সেখানে অতিরিক্ত দশনার্থীদের চাপের পাশাপাশি তার একটু শ্বাসকষ্টও হচ্ছিল। এসব বিষয় বিবেচনায় তাকে এইচডিইউতে স্থানান্তর করা হয়েছে। তবে তিনি ভালো আছেন। নিজে হেঁটেই টয়লেটে যেতে পারছেন।

ডাকসুর ঘটনায় আহতদের চিকিৎসায় হাসপাতাল কর্তৃপক্ষ সর্বদা সজাগ রয়েছে জানিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক আরও বলেন, আহতদের জন্য নয় সদস্যের মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছে। সব সময় তাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

তুহিন ফারাবী বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক এবং একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

এর আগে, রবিবার দুপুরে ডাকসু ভবনের মূল ফটক বন্ধ করে ভিপি নুর ও তার সহযোগীদের ওপর লাঠিসোটা নিয়ে হামলা করা হয়। এছাড়া বাইরে থেকে ইট-পাটকেল ছোড়াও হয়। এতে ভিপি নুরসহ বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের বেশ কয়েকজন নেতা আহত হন। আর গুরুতর আহতদের মধ্যে তুহিন ফারাবী একজন। হামলার জন্য ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চকে দায়ী করেছেন ভিপি নুর।
এই নিউজ মোট   716    বার পড়া হয়েছে


স্বাস্থ্য কথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.