03:38am  Wednesday, 22 Jan 2020 || 
   
শিরোনাম
 »  দ্বিতীয় স্ত্রীকে তালাক দেওয়ায় স্বামীকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ প্রথম স্ত্রীর      »  পূর্ণ মেয়াদে অধিনায়কত্ব পাবেন মাহমুদউল্লাহ?     »  ইফতেখার চৌধুরীর ছবিতে ববি-বাপ্পী     »  রিয়া চক্রবর্তী সুশান্তের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন     »  নিউইয়র্কে বঙ্গবন্ধুর ভাষণের দিন ‘বাংলাদেশি ইমিগ্র্যান্ট ডে’      »  নির্বাচনী এলাকায় ভোটের দিন শিল্পকারখানা বন্ধ রাখার নির্দেশ     »  সতিনের ছেলের স্ত্রীকে ফাঁসাতে নবজাতককে হত্যা করে পাষণ্ড মা     »  শিক্ষার্থীদের অতিরিক্ত বই ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ     »  শাবানা আজমির শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল     »  পশ্চিম রেলে কাজ ছোট, কিন্তু অবিশ্বাস্য লুটপাট   



লিসবনে বাংলাদেশি যুবকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা
২৬ ডিসেম্বর ২০১৯, ১১ পৌষ ১৪২৬, ২৮ রবিউস সানি ১৪৪১



গত সোমবার রাতে পর্তুগালের রাজধানী লিসবনে গলায় ফাঁস দিয়ে রনি দাস নামে বাংলাদেশি এক যুবক আত্মহত্যা করেছেন। নিজ কর্মস্থল আলমেদা ফোরামের পার্শ্ববর্তী একটি পার্কের গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

কাজ থেকে বাসায় ফেরার পথে রনি আত্মহত্যা করেন বলে গত মঙ্গলবার সন্ধ্যায় পুলিশের প্রাথমিক তদন্তে বের হয়ে আসে।  তার বাড়ি ঢাকা জেলার সাভার থানার বনগ্রাম ইউনিয়নে।

পর্তুগালে অবস্থানরত রনির বন্ধু আল আমিন জানান, রনি ব্যক্তিগত জীবন নিয়ে বেশ হতাশ ছিলেন। অতিরিক্ত মানসিক চাপ ও ডিপ্রেশন থেকে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

চলতি বছর ছুটি শেষে মাস কয়েক আগে দেশ থেকে পর্তুগালে ফিরে রনি বেশ হতাশায় ছিলেন।  দেশ থেকে আসার পর থেকেই তার মানসিক অবস্থা ক্রমেই খারাপ হতে থাকে।  এই নিয়ে তিনি ডাক্তারের নিকট চিকিৎসা সেবাও নিয়েছিলেন বলে জানান আল আমিন।

রনির মৃত্যু নিয়ে দেশে তার মামা জানান, রনির আত্মহত্যার মূল কারণ প্রেম।  রনির সঙ্গে দেশে এক মেয়ের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল।  ধর্মীয় গোত্র মিল না থাকায় রনির পরিবার মেয়েকে এবং তাদের ভালোবাসাকে মেনে নিতে অস্বীকৃতি জানায়।  এরই পরিপ্রেক্ষিতে গত কয়েক মাস থেকে মানসিক চাপ ও ডিপ্রেশন থেকে সোমবার রাত আনুমানিক নয়টায় তার কর্মস্থল আলমেদা ফোরামের পার্শ্ববর্তী একটি পার্কের গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে তারা মনে করেন।

বর্তমানে আলামেদার গার্সিয়া ডি ওরটা হাসপাতালে রনির মরদেহটি রাখা হয়েছে।  তার মৃত্যুতে লিসবনের বাঙালি অধ্যুষিত মাতৃ মনিজের প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


এই নিউজ মোট   2092    বার পড়া হয়েছে


প্রবাস



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.