11:59pm  Tuesday, 28 Jan 2020 || 
   
শিরোনাম
 »  ঝালকাঠিতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন     »  ভবনের আগুনে পুড়ে মৌলভীবাজারে একই পরিবারের পাঁচ সদস্য নিহত     »  আইনশৃঙ্খলা বাহিনী আওয়ামী লীগকে জেতাতে মরিয়া হয়ে উঠেছে     »  ফজলে নূর তাপস-সাঈদ খোকন; আমরা দুই ভাই      »  আজীবনের জন্য বহিষ্কার হলো ঢাবির ৬৭ শিক্ষার্থী      »  কমলা বিক্রেতা হাজাব্বারকে একটি অনুভূতি এনে দিল পদ্মশ্রী পুরস্কার     »  করোনা ভাইরাস প্রতিরোধে দুই ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে     »  ঢাকা সিটি নির্বাচনের জন্য বিএনপি অস্ত্রধারী গুন্ডাদের ঢাকায় এনে জড়ো করছে     »  ৪৩২৪ কোটি ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন দিল একনেক      »  সোলাইমানির হত্যাকারী মাইকেল ডি. অ্যান্ড্রু তালেবানের হামলায় নিহত   



অভিনয়ের জন্য ‘আমাকে সিগারেটও খেতে হয়েছে’
২৯ ডিসেম্বর ২০১৯, ১৪ পৌষ ১৪২৬, ১ জমাদিউল আউয়াল ১৪৪১



মডেল ও অভিনেত্রী সালহা খানম নাদিয়া। এনটিভিতে প্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক নাটক 'শহরালী'। এ নাটক, বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে কথা হয় তার সঙ্গে-

'শহরালী' নাটকটি এ সময়কার ধারাবাহিক থেকে কতটা আলাদা?

অনেকটাই আলাদা। যেজন্য নাটকের গল্প পড়েই অভিনয়ে সম্মতি দিয়েছি। গল্পের শুরু বন্ধুর সন্ধানে ঢাকায় আসা শহরালী নামের এক যুবককে নিয়ে। অচেনা শহরে এসে বন্ধুর ঠিকানাসহ সবকিছু হারিয়ে সে দমে যায়নি। নাটকটিতে আমি একজন শিক্ষিত তরুণীর ভূমিকায় অভিনয় করেছি। সবকিছুর মধ্যেই সে 'লাইক' খোঁজার চেষ্টা করে। 'জিনিয়া' চরিত্রটি নিয়ে দর্শকের বেশ সাড়া পাচ্ছি।

ইদানীং মিউজিক ভিডিওতে বেশি কাজ করছেন। এ মাধ্যমের প্রতি আপনার কোনো বিশেষ দুর্বলতা রয়েছে?

নাটক, বিজ্ঞাপনের মতোই মিউজিক ভিডিও আমার কাছে গুরুত্বপূর্ণ। ৪-৫ মিনিট দৈর্ঘ্যের একটি গানের ভিডিও থেকে এত দর্শক-শ্রোতার মনোযোগ কেড়ে নেওয়া যায়- মিউজিক ভিডিওর কাজ না করলে জানতামই না।

সম্প্রতি শ্রাবণী ফেরদৌসের 'ডে'স ইন দ্য সান' নাটকে আপনি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন ...

হাঁ, এ নাটকে আমি মাদকাসক্ত মেয়ের ভূমিকায় অভিনয় করেছি। চরিত্রের প্রয়োজনে সিগারেট খেতে হয়েছে। সিগারেটের ধোঁয়ায় প্রচণ্ড কাশি হয়েছিল। প্রথমবার এ ধরনের একটি কাজে বেশ অন্যরকম অভিজ্ঞতা হয়েছে। আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে।

এ বছর নানা মাধ্যমে আপনার ব্যস্ত সময় কেটেছে। সেরা কাজ ছিল কোনটি?

চলতি বছরে অনেক নাটক, টেলিছবি ও মিউজিক ভিডিওতে কাজ করেছি। বছরের সেরা কাজ রুনা লায়লার গানের ভিডিও। নন্দিত এই শিল্পীর গানের ভিডিওতে মডেল হয়েছি, এটা আমার জন্য অনেক গৌরবের। প্রথমে আব্বু আম্মুর কাছ থেকে তার [রুনা লায়লা] গান শুনে বড় হয়েছি। ধন্যবাদ জানাই ভিডিও নির্মাতা শাহরিয়ার পলককে, এত ভালো কাজে সুযোগ দেওয়ার জন্য।

নতুন বছরে কী প্রত্যাশা করছেন?

কাজে আরও ভিন্নতা আনতে চাই। দর্শক এখন গ্ল্যামার থেকে চরিত্র বেজড কাজ পছন্দ করেন। নির্মাতাদের কাছেও অনুরোধ, তারা যেন আমাকে গল্পনির্ভর কাজের জন্য ডাকেন।


এই নিউজ মোট   88    বার পড়া হয়েছে


হ্যালোআড্ডা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.