06:54am  Sunday, 26 Jan 2020 || 
   
শিরোনাম
 »  গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল হতে শিখছে শিশুরা      »  বাংলাদেশ রোহিঙ্গাদের স্থায়ী আশ্রয় দিতে পারবে না      »  আজ ও আগামীর সেতুবন্ধন বঙ্গবন্ধু হচ্ছেন      »  ডি ক্যাপ্রিওর বিরুদ্ধে ৩০ কোটি ডলারের মামলা     »  গুলিস্তানে মার্কেট দখল নিতে যুবলীগের হামলা, তাদের বিরুদ্ধে মামলা     »  যত পারেন দুর্নীতি করেন, পরিণাম বিএনপির মত হবে     »  ঢাকা সিটি নির্বাচন-২০২০; বিশ্বমানের ওয়ার্ড করতে চায় মান্নান     »  রবিবার জামালপুর এক্সপ্রেসের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী      »  বেইজিংয়ে বাংলাদেশ দূতাবাসে হটলাইন খোলা হয়েছে     »  মুক্তিযোদ্ধা দবির উদ্দিন সুচিকিৎসার অভাবে ভুগছেন    



পুলিশের চাঁদাবাজির জন্য পাবনায় মহাসড়ক অবরোধ সিএনজি চালকদের
৩০ ডিসেম্বর ২০১৯, ১৫ পৌষ ১৪২৬, ২ জমাদিউল আউয়াল ১৪৪১



পাবনার মাধপুর হাইওয়ে পুলিশের চাঁদাবাজি, মারধর ও হয়রানির প্রতিবাদে আজ সোমবার পাবনার বেড়ায় মহাসড়ক অবরোধ করে সিএনজি চালকরা। বেড়া সিএন্ডবি ব্রিজের পশ্চিম পাশের মহাসড়কে সকাল ১১টা থেকে ২টা পর্যন্ত পাবনা-ঢাকা সড়ক অবরোধ করলে মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। বেড়া ও সাঁথিয়া পুলিশ ও প্রশাসনের হস্তক্ষেপে অবশেষে অবরোধ প্রত্যাহার করে নেয় চালকেরা।
 
বেড়া সিএনজি চালক সমিতির সভাপতি মিন্টু মিয়া জানান, মাধপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনর্চাজ ও একজন এসআই বেড়া সাঁথিয়ার সিএনজি চালকদেরকে প্রতিদিন হাজার হাজার টাকা ঘুষ দিতে বাধ্য করে। জাতীয় মহাসড়কের আমাইকোলা নামক স্থানে সিএনজি গ্যাস স্টেশন অবস্থিত হওয়ায় সিএনজি চালকরা গ্যাস নিতে জাতীয় মহাসড়কে কিছুটা পথ অতিক্রম করতে হয়।

যাত্রী ছাড়া খালি সিএনজি নিয়ে গ্যাস ভরতে গেলেও পাবনার মাধপুর হাইওয়ে পুলিশ গাড়ি আটকিয়ে টাকা আদায় করে। টাকা দিতে না চাইলে চালকদের অকথ্য ভাষায় গালাগালি ও মারধর করে, টাকা না দিলে সিএনজি জব্দ করে নিয়ে যায়। সম্প্রতি এক দরিদ্র সিএনজি চালকের সিএনজি জব্দ করায় দুশ্চিন্তায় চালক হঠাৎ অসুস্থ হয়ে মারা যায়।
সিএনজি চালক সমিতির নেতা মিন্টু মিয়া আরও বলেন, ‘বেড়া-সাঁথিয়ার পুলিশ কর্মকর্তাদের আশ্বাসে এবং সাংবাদিক ভাইদের অনুরোধে ও মানবিক কারণে আমরা সড়ক অবরোধ তুলে নিলাম। পাবনার মাধপুর হাইওয়ে পুলিশ আবারও চাঁদাবাজি করলে বা কোনভাবে সিএনজি চালকদের হয়রানি করলে আমরা বৃহত্তর কর্মসূচি দেব’।

এই নিউজ মোট   1442    বার পড়া হয়েছে


জনদূর্ভোগ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.