12:55am  Wednesday, 03 Jun 2020 || 
   
শিরোনাম
 »  ফুটবলের পর জুলাই মাসে মাঠে ফিরছে ক্রিকেট      »  এবারের হজ নির্ভর করছে সৌদি আরবের সিদ্ধান্ত ও করোনাভাইরাস পরিস্থিতির ওপর      »  আরও ১২৫৬ জন পেল মুক্তিযোদ্ধার স্বীকৃতি      »  মার্কিন রাজনীতিবিদদের নিজের চরকায় তেল দিয়ে মানবাধিকার সুরক্ষা দেয়া উচিত     »  ঐতিহাসিক কানসাটে আম ক্রয়-বিক্রয়ের উদ্বোধন     »  কানসাট নিউজ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন      »  শিবগঞ্জে করোনা রোগীকে খাদ্য সামগ্রী দিলেন এসো মানুষের পাশে     »  ভার্চুয়াল আদালতের পরিবর্তে নিয়মিত আদালতের পক্ষে আন্দোলন।     »  দিনাজপুর পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে সংবাদ সম্মেলন      »  দিনাজপুরে এক মৃত নারীসহ নতুন করে করোনায় ২৪জন আক্রান্ত   



আশুলিয়ায় জুস খাইয়ে শিশুকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার
০৮ জানুয়ারি ২০২০, ২৪ পৌষ ১৪২৬, ১১ জমাদিউল আউয়াল ১৪৪১



সাভারের আশুলিয়ায় ১১ বছর বয়সী এক শিশুকে জুস খাইয়ে ধর্ষণের মামলায় ধর্ষক কুদরত হোসেনকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার গকুলনগর এলাকার মোঃ রাসেলের ভাড়া বাড়িতে অভিযান চালিতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে বুধবার দুপুরে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে কুদরতকে ঢাকার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। যার মামলা নং-০৯ । আসামি কুদরত হোসেন মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার কামার গাঁ গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে। সে আশুলিয়ার গকুলনগর এলাকায় ভাড়া থেকে তৈরি পোশাক কারখানায় কাজ করতো বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রকিবুল হাসান বলেন, ধর্ষণের শিকার শিশুটি গত ২৯ ডিসেম্বর তার দাদীর সাথে আশুলিয়া এলাকায় বাবা-মায়ের কাছে বেড়াতে আসে। গত ২ জানুয়ারি বিকেলে বাড়ির পাশে খেলতে বের হয় শিশুটি। এ সময় ওই এলাকায় বাসা খুঁজতে যাওয়া কুদরত হোসেনের চোখে পড়ে ১১ বছরের শিশুটি। কুদরত শিশুটির সাথে কথা বলার একপর্যায়ে তাকে জুস খাইয়ে কৌশলে পাশের একটি নির্মাণাধীন বাড়ির নিচ তলায় নিয়ে যায়। পরে সেখানে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় ধর্ষক কুদরত। পরে রাতে শিশুটিকে উদ্ধার করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হয়। সেখান থেকে শুক্রবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

তবে আদালতে ধর্ষণের বিষয়টি স্বীকার করে ধর্ষক কুদরত হোসেন ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা মোঃ রকিবুল হাসান।

তিনি বলেন, ধর্ষণের ঘটনায় শিশুটির মা বাদী হয়ে গত ৪ জানুয়ারি আশুলিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে আশুলিয়ার গকুলনগর এলাকার মোঃ রাসেলের ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে কুদরত হোসেনকে গ্রেপ্তার করে।
এই নিউজ মোট   174    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.