12:02am  Wednesday, 29 Jan 2020 || 
   
শিরোনাম
 »  ঝালকাঠিতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন     »  ভবনের আগুনে পুড়ে মৌলভীবাজারে একই পরিবারের পাঁচ সদস্য নিহত     »  আইনশৃঙ্খলা বাহিনী আওয়ামী লীগকে জেতাতে মরিয়া হয়ে উঠেছে     »  ফজলে নূর তাপস-সাঈদ খোকন; আমরা দুই ভাই      »  আজীবনের জন্য বহিষ্কার হলো ঢাবির ৬৭ শিক্ষার্থী      »  কমলা বিক্রেতা হাজাব্বারকে একটি অনুভূতি এনে দিল পদ্মশ্রী পুরস্কার     »  করোনা ভাইরাস প্রতিরোধে দুই ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে     »  ঢাকা সিটি নির্বাচনের জন্য বিএনপি অস্ত্রধারী গুন্ডাদের ঢাকায় এনে জড়ো করছে     »  ৪৩২৪ কোটি ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন দিল একনেক      »  সোলাইমানির হত্যাকারী মাইকেল ডি. অ্যান্ড্রু তালেবানের হামলায় নিহত   



পরিবর্তন হল পশ্চিমাঞ্চলের ২৮ ট্রেনের সময়সূচি
০৯ জানুয়ারি ২০২০, ২৫ পৌষ ১৪২৬, ১২ জমাদিউল আউয়াল ১৪৪১



আগামীকাল ১০ জানুয়ারি (শুক্রবার) থেকে বদলে যাচ্ছে পশ্চিমাঞ্চল রেলওয়ের ২৮টি আন্তনগর ট্রেনের সময়সূচি। একই সময় বদলে পাল্টাচ্ছে ১৬টি ট্রেনের বন্ধের দিনও। পশ্চিমাঞ্চল রেলওয়ের ডেপুটি চিফ সুপারিনটেন্ডেন্ট ফুয়াদ হোসেন আনন্দ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

একতা এক্সপ্রেস ও দ্রুতযান এক্সপ্রেস: এখন থেকে ঢাকা-পঞ্চগড় রুটে চলাচলকারী একতা এক্সপ্রেস ও দ্রুতযান এক্সপ্রেসে কোনো বন্ধের দিন থাকছে না। সপ্তাহের প্রতিদিনই এ দুটি ট্রেন ঢাকা-পঞ্চগড় যাতায়াত করবে।

সীমান্ত এক্সপ্রেস, দোলনচাঁপা এক্সপ্রেস: এছাড়া চিলাহাটি থেকে খুলনা রুটে চলাচলরত সীমান্ত এক্সপ্রেস ও সান্তাহার থেকে দিনাজপুর রুটে চলাচলরত দোলনচাঁপা এক্সপ্রেসের নতুন বন্ধের দিন ঠিক করা হয়েছে। সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি সোমবার ও দোলনচাঁপা এক্সপ্রেস রবিবার বন্ধ থাকবে।

কপোতাক্ষ এক্সপ্রেস,  ধূমকেতু এক্সপ্রেস: রাজশাহী-খুলনা রুটের কপোতাক্ষ এক্সপ্রেস শনিবারের পরিবর্তে মঙ্গলবার বন্ধ থাকবে। রাজশাহী থেকে ঢাকা রুটে চলাচলরত ধূমকেতু এক্সপ্রেস শুক্রবারের পরিবর্তে বুধবার এবং ঢাকা থেকে রাজশাহী রুটে শনিবারের পরিবর্তে বৃহস্পতিবার বন্ধ থাকবে।

সাপ্তাহিক বন্ধ পরিবর্তন করা হয়েছে আরো কয়েকটি ট্রেনের। পাবনা এক্সপ্রেস (রাজশাহী-পাবনা) সোমবার, বনলতা এক্সপ্রেস (রাজশাহী-ঢাকা) শুক্রবার, বেনাপোল এক্সপ্রেস (ঢাকা-বেনাপোল) বুধবার, কুড়িগ্রাম এক্সপ্রেস (ঢাকা-কুড়িগ্রাম) বুধবার, চাঁপাইনবাবগঞ্জ শাটল ট্রেন (রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ) বুধবার, ঢালারচল শাটল ট্রেন (ঈশ্বরদী-ঢালারচর) সোমবার এবং টাঙ্গাইল কমিউটার ট্রেন (ঢাকা-টাঙ্গাইল) শুক্রবার বন্ধ থাকবে।

রাজশাহী থেকে গোবরা রুটে চলাচলরত টুঙ্গিপাড়া এক্সপ্রেস সোমবার বন্ধ থাকবে। অন্যদিকে গোবরা থেকে রাজশাহী রুটে মঙ্গলবার বন্ধ থাকবে।

সময়সূচি পরিবর্তন: কপোতাক্ষ এক্সপ্রেস প্রতিদিন বিকেল সোয়া ২টায় রাজশাহী থেকে ছেড়ে খুলনায় পৌঁছাবে রাত ৮টা ১০ মিনিটে। খুলনা থেকে প্রতিদিন ভোর সোয়া ৬টায় ছেড়ে রাজশাহীতে পৌঁছাবে বেলা ১২টায়।

সাগরদাঁড়ি এক্সপ্রেস প্রতিদিন ভোর ৬টা ৪০ মিনিটে রাজশাহী থেকে ছেড়ে খুলনায় পৌঁছাবে দুপুর ১২টা ১০ মিনিটে। খুলনা থেকে প্রতিদিন বিকেল ৪টায় ছেড়ে রাজশাহীতে পৌঁছাবে রাত ১০টায়।

ধূমকেতু এক্সপ্রেস প্রতিদিন রাত ১১টা ২০ মিনিটে রাজশাহী থেকে ছেড়ে গিয়ে ঢাকায় পৌঁছাবে ভোর ৪টা ৪৫ মিনিটে। ঢাকা থেকে প্রতিদিন ভোর ৬টায় ছেড়ে রাজশাহীতে পৌঁছাবে রাত ১১টা ৪০ মিনিটে।

বিরতিহীন বনলতা এক্সপ্রেস প্রতিদিন ভোর ৬টা চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে ঢাকায় পৌঁছাবে দুপুর সাড়ে ১১টায়। ঢাকা থেকে প্রতিদিন দুপুর দেড়টায় ছেড়ে চাঁপাইনবাবগঞ্জ পৌঁছাবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

পদ্মা এক্সপ্রেস প্রতিদিন বিকেল ৪টায় রাজশাহী থেকে ছেড়ে ঢাকায় পৌঁছাবে রাত ৯টা ৪০ মিনিটে। ঢাকা থেকে প্রতিদিন রাত ১১টায় ছেড়ে রাজশাহী পৌঁছাবে ভোর সাড়ে ৪টায়।

সিল্কসিটি এক্সপ্রেস প্রতিদিন সকাল ৭টা ৪০ মিনিটে রাজশাহী থেকে ছেড়ে ঢাকায় পৌঁছাবে দুপুর দেড়টায়। ঢাকা থেকে প্রতিদিন পৌনে ৩টায় ছেড়ে রাজশাহী পৌঁছাবে রাত ৮টা ৩৫ মিনিটে।


এই নিউজ মোট   355    বার পড়া হয়েছে


ভ্রমণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.