10:10pm  Friday, 14 Aug 2020 || 
   
শিরোনাম
 »  নওগাঁয় বছরব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন     »  চন্ডিপুর ইউনিয়ন এলাকায় কমিউনিস্ট পার্টির সমাবেশ ও মাস্ক বিতরণ     »  দিনাজপুরে করোনায় নতুন ৪৩ জন আক্রান্ত      »  শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় করোনায় মুত্যু পুলিশ অফিসারের লাশ দাফন     »  শিবগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলন     »  ঝালকাঠি সদর হাসপাতালের সাবেক সিভিল র্সাজন ও সহকারির বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ।     »  নলছিটির নদীতে বালু উত্তোলনের দায়ে ড্রেজার আটকসহ ১০ জনকে একমাসের কারাদন্ড     »  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্ত যেন বৃথা না যায়     »  আগামীকাল ১৫ আগস্ট জাতীয় শোক ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাতবার্ষিকী      »  শেখ হাসিনার নামে ৩০ বছর ধরে কোরবানি এবং গোসলে '৫৭০' এক মুক্তিযোদ্ধার   



সিরাজগঞ্জের তাড়াশে মহাসড়কে দুর্বিষহ যানজট
১০ জানুয়ারি ২০২০, ২৬ পৌষ ১৪২৬, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪১



হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের খানাখন্দ মেরামত কাজের জন্য ওই মহাসড়কের সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মান্নাননগর থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত প্রায় সাত থেকে আট কিলোমিটার এলাকাজুড়ে শত শত যানবাহনের তীব্র যানজট দেখা দিয়েছে।

মহাসড়কের তাড়াশ অংশে মেরামত কাজের ধীরগতির কারণে রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর, পাবনা, কুষ্টিয়াসহ বেশ কয়েকটি জেলার যানবাহনে থাকা বিশ্ব ইজতেমার হাজার হাজার যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছেন। গত সোমবার থেকে তিন দিন ধরে মহাসড়কের তাড়াশের এই অংশের সড়কে যানজট লেগেই আছে।

দীর্ঘদিন পরে সিরাজগঞ্জ সওজ অফিস খানাখন্দসহ সড়কটির ওই অংশে সংস্কার জন্য ২৬ কোটি টাকা ব্যয়ে সংস্কার কাজ শুরু করেছে। যার ফলে যাত্রীবাহী ও মালবাহী শত শত যানবাহন আটকা পড়ছে মহাসড়কের তাড়াশ অংশের মহিষলুটি থেকে ১০ নম্বর ব্রিজ পর্যন্ত। স্থানীয়দের অভিযোগ, ঠিকাদারি প্রতিষ্ঠানের সংস্কার কাজের ধীরগতির কারণে যানজট বেড়েই চলছে। তাছাড়া ওই সংস্কার কাজে ১০ থেকে ১৫ জন শ্রমিক কাজ করায় কাজে ধীরগতি দেখা যাচ্ছে।

এদিকে, তুরাগ নদীর তীরে বিশ্ব ইজতেমা উপলক্ষে মহাসড়কে পরিবহন ও যাত্রী সংখ্যা বেড়ে যাওয়ার ফলে যানজটও তীব্র হচ্ছে। এ প্রসঙ্গে সিরাজগঞ্জ সওজ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আশরাফুল ইসলাম পিকে বলেন, মেরামত কাজের জন্য দুই লেনের মধ্যে এক লেনে যানবাহন চলাচল বন্ধ থাকায় যানজট বেড়ে গেছে। আমরা মেরামত কাজ দ্রুত করতে চেষ্টা করলেও শেষ করতে বেশ সময় লেগে যাবে।
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজটে যাত্রীদের দুর্ভোগ চরমে
এই নিউজ মোট   438    বার পড়া হয়েছে


জনদূর্ভোগ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.