06:53am  Sunday, 26 Jan 2020 || 
   
শিরোনাম
 »  গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল হতে শিখছে শিশুরা      »  বাংলাদেশ রোহিঙ্গাদের স্থায়ী আশ্রয় দিতে পারবে না      »  আজ ও আগামীর সেতুবন্ধন বঙ্গবন্ধু হচ্ছেন      »  ডি ক্যাপ্রিওর বিরুদ্ধে ৩০ কোটি ডলারের মামলা     »  গুলিস্তানে মার্কেট দখল নিতে যুবলীগের হামলা, তাদের বিরুদ্ধে মামলা     »  যত পারেন দুর্নীতি করেন, পরিণাম বিএনপির মত হবে     »  ঢাকা সিটি নির্বাচন-২০২০; বিশ্বমানের ওয়ার্ড করতে চায় মান্নান     »  রবিবার জামালপুর এক্সপ্রেসের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী      »  বেইজিংয়ে বাংলাদেশ দূতাবাসে হটলাইন খোলা হয়েছে     »  মুক্তিযোদ্ধা দবির উদ্দিন সুচিকিৎসার অভাবে ভুগছেন    



জাহিদ হাসান ও মেহরিন শুভেচ্ছাদূত
১১ জানুয়ারি ২০২০, ২৭ পৌষ ১৪২৬, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪১



২০২০ সালকে পর্যটন বর্ষ ঘোষণা করেছে হিমালয়ের দেশ নেপাল। চলতি বছর সারাবিশ্ব থেকে ২০ লাখ ভ্রমণপিপাসু পাওয়ার লক্ষ্য ঠিক করেছে দেশটি। সে লক্ষ্যে বিশ্বব্যাপী চলছে 'ভিজিট নেপাল ২০২০ লাইফটাইম এক্সপেরিয়েন্স' শিরোনামের কর্মসূচি।

এর অংশ হিসেবে সম্প্রতি ঢাকায় এক অনুষ্ঠানে মেহরিনকে কর্মসূচির শুভেচ্ছাদূত হিসেবে ঘোষণা করা হয়। এই আয়োজনে অভিনেতা জাহিদ হাসান ও কণ্ঠশিল্পী মেহরিনকে শুভচ্ছাদূত নির্বাচিত করা হয়েছে। পাশাপাশি এভারেস্টজয়ী এম এ মুহিতকেও শুভেচ্ছাদূত নির্বাচিত করা হয়েছে।

সম্প্রতি এই অনুষ্ঠানের আয়োজন করে ঢাকায় নেপাল দূতাবাস। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন, বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত ডা. বংশীধর মিশ্র।

এ বিষয়ে জাহিদ হাসান বলেন, নেপাল ভ্রমণের জন্য সুন্দর দেশ। বাংলাদেশ থেকে প্রতি বছর অনেক লোক দেশটিতে ভ্রমণে যায়। আমরা দেশটিতে ভ্রমণের বিষয়ে মানুষকে আরও উৎসাহিত করবো।

মেহরিন বলেন, নেপাল প্রাকৃতিক সৌন্দর্যের দেশ। বিশ্বব্যাপী পর্যটকদের কাছে দেশটির সুনাম রয়েছে। 'ভিজিট নেপাল ২০২০ লাইফটাইম এক্সপেরিয়েন্স' কর্মসূচির আওয়ার 'ট্যুরিজম গুডইউ' শুভেচ্ছাদূত হিসেবে আমার ওপর অর্পিত দায়িত্ব সুচারুরূপে পালন করতে চাই।

এই নিউজ মোট   87    বার পড়া হয়েছে


বিনোদন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.