09:44pm  Tuesday, 31 Mar 2020 || 
   
শিরোনাম
 »  বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে অসুস্থ না হলে মাস্ক পরার প্রয়োজন নেই      »  করোনা আতঙ্কের মধ্যেই শেষ করল পদ্মা সেতুর সব পিলারের কাজ      »  মেয়র সাহেব-কালকে দেখলাম মশারা সংগীতচর্চা করছে     »  সুন্দরবনে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’বাহিনী প্রধান নিহত; আহত ২ র‍্যাব সদস্য     »  ১ এপ্রিল চ্যানেল আইতে যা দেখবেন      »  গোবিন্দগঞ্জ পৌরসভার উদ্যোগে খাদ্য সামগ্রী, মাস্ক ও লিফলেট বিতরণ     »  বিরামপুরে বন্দুকযুদ্ধে এক মাদক চোরাকারবারি একজন নিহত; আহত ৩ পুলিশ     »  বিরামপুরে প্রচারনায় প্রভাব ফেলেছে সামাজিক দুরত্ব বজায় রাখতে     »  শিবগঞ্জে করোনা প্রাদূর্ভাব সহায়তার চাল-সাবান ও মাস্ক বিতরণ     »  নির্বাচনি ২ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই দিলেন এমপি আমিনুল   



রামপুরায় দুই নারীকে ‘ধর্ষণের’ অভিযোগে বাবুর্চি গ্রেপ্তার
১১ জানুয়ারি ২০২০, ২৭ পৌষ ১৪২৬, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪১



রাজধানীর রামপুরা থানা এলাকায় দুই নারীকে ‘ধর্ষণের’ অভিযোগে মুশফিক আলম ভূইয়া নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি পেশায় একজন বাবুর্চি।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কুদ্দুস ফকির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভুক্তভোগী ওই দুই নারীর দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আর ওই দুই নারী বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে ভর্তি আছেন।

মামলা সূত্রে জানা যায়, ওই দুই নারী রামপুরা আব্দুল্লাহবাগ জামে মসজিদ গলিতে একটা বাসায় একই রুমে ভাড়া থাকতেন। গত ১ ও ৯ জানুয়ারি পৃথকভাবে মুশফিক  দুই নারীকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ করা হয়েছে।

পুলিশ জানায়, ওই দুই নারী যে বাসায় ভাড়া থাকতেন সেই বাসায় মুশফিক আলম রান্না করতেন। তারাও সেখানে খাওয়া-দাওয়া করতেন। বৃহস্পতিবার এক নারী ওই বাসায় খেতে গেলে তাকে ধর্ষণ করেন মুশফিক। এর আগেও ১ জানুয়ারি একইভাবে অপর এক নারীও মুশফিকের দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন। গতকাল শুক্রবার রাতে ওই দুই নারী একত্রিত হয়ে রামপুরা থানায় মুশফিকের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করেন।


এই নিউজ মোট   98    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.