06:52am  Sunday, 26 Jan 2020 || 
   
শিরোনাম
 »  গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল হতে শিখছে শিশুরা      »  বাংলাদেশ রোহিঙ্গাদের স্থায়ী আশ্রয় দিতে পারবে না      »  আজ ও আগামীর সেতুবন্ধন বঙ্গবন্ধু হচ্ছেন      »  ডি ক্যাপ্রিওর বিরুদ্ধে ৩০ কোটি ডলারের মামলা     »  গুলিস্তানে মার্কেট দখল নিতে যুবলীগের হামলা, তাদের বিরুদ্ধে মামলা     »  যত পারেন দুর্নীতি করেন, পরিণাম বিএনপির মত হবে     »  ঢাকা সিটি নির্বাচন-২০২০; বিশ্বমানের ওয়ার্ড করতে চায় মান্নান     »  রবিবার জামালপুর এক্সপ্রেসের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী      »  বেইজিংয়ে বাংলাদেশ দূতাবাসে হটলাইন খোলা হয়েছে     »  মুক্তিযোদ্ধা দবির উদ্দিন সুচিকিৎসার অভাবে ভুগছেন    



পাকিস্তানে শুধু টি-২০ খেলতে চায় বিসিবি
১২ জানুয়ারি ২০২০, ২৮ পৌষ ১৪২৬, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪১



বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তাদের বছরের প্রথম সভাটি এমনিতেই গুরুত্বপূর্ণ। এবার পাকিস্তান সফর, বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি মর্তুজার কেন্দ্রীয় চুক্তিতে থাকা না থাকা এবং বোলিং কোচ ঠিক করার জন্য তা আরও গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। রোববারের এই বোর্ড সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের জানান, পাকিস্তানে টেস্ট নয় শুধু টি-২০ সিরিজ খেলায় আগ্রহ বেশি বাংলাদেশের।

বছর শুরুর আগে থেকেই বাংলাদেশের পাকিস্তান সফর ক্রিকেট অঙ্গনের আলোচিত বিষয়। দু'দেশের ক্রিকেট বোর্ড প্রস্তাব চালাচালি করেছে। কিন্তু কোন সিদ্ধান্তে আসতে পারেনি। পাকিস্তান ক্রিকেট বোর্ড প্রথমে পূর্ণাঙ্গ সিরিজ খেলা নিয়ে বাংলাদেশকে জোরাজুরি শুরু করে। পরে তারা টি-২০ সিরিজ থেকে সরে আসলেও টেস্টের ক্ষেত্রে কোন ছাড় দিতে চায় না বলে জানায়।

বাংলাদেশ বোর্ডের কাছে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানতে চেয়ে চিঠিও দেয় তারা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতির সিরিজ নিয়ে পাকিস্তানকে সিদ্ধান্ত জানানোর কথা ছিল গত বৃহস্পতিবার। কিন্তু সেদিন বোর্ড থেকে কোন সিদ্ধান্ত জানানো হয়নি। কিছু বিদেশি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, পিসিবি চেয়ারম্যানের কাছে সিদ্ধান্ত নেওয়ার জন্য সোমবার পর্যন্ত সময় চেয়েছেন পাপন।

পাকিস্তান সফর হবে কি-না সেই সিদ্ধান্ত চূড়ান্ত হওয়ার জন্য তাই রোববারের বোর্ড মিটিং গুরুত্বপূর্ণ ছিল। সবার সম্মতিতে পাকিস্তানে টি-২০ সিরিজ খেলার আগ্রহের কথা সংবাদ মাধ্যমকে জানিয়েছে বোর্ড। পাকিস্তান সফর নিয়ে বোর্ড আগেই অবস্থানেই আছে বলে জানানো হয়। সেখানে দীর্ঘসফরে যেতে চায় না বাংলাদেশ। সম্প্রতি পাকিস্তানের মসজিদে হওয়া বোমা হামলা এবং ইরান পরিস্থিতি বিষয়টি আরও ঘোলা করে দিয়েছে বলে জানানো হয়েছে।

সভায় আরও সিদ্ধান্ত হয়েছে যে, টেস্ট ক্রিকেটারদের ম্যাচ ফি বাড়ানো হবে। এছাড়া বাংলাদেশের কোন ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তিতে রাখা হবে সে সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল এই সভায়। আলোচনায় ছিল মাশরাফির নাম। বোর্ড সভাপতি জানিয়েছেন, মাশরাফি কেন্দ্রীয় চুক্তিতে থাকতে চান না।


এই নিউজ মোট   54    বার পড়া হয়েছে


খেলাধুলা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.