12:59am  Saturday, 30 May 2020 || 
   
শিরোনাম
 »  জেনে নিন লিবিয়ায় নিহতদের মধ্যে ২৩ বাংলাদেশির পরিচয়      »  অক্টোবরের মধ্যেই কভিড ভ্যাকসিন নিয়ে আসবেন ফাইজার     »  করোনা আক্রান্তে রেকর্ড গড়ল ব্রাজিল; একদিনে ২৬ হাজার ৪১৭ জন     »  বিশ্ব আসলে কবে পাবে করোনার ওষুধ?     »  'করোনা পরবর্তী বিশ্ব হবে ধ্বংসযজ্ঞ এবং যন্ত্রণার কারণ'     »  মোটেই ভালো উপহার দেয়নি চীন; করোনা ছড়িয়েছে উহানের ল্যাব থেকেই     »  শান্তিরক্ষী দিবসে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের মহাসচিবের শুভেচ্ছা      »  করোনায় আক্রান্ত হয়ে গাজীপুরে দুজনের মৃত্যু     »  ওসি-এসআইসহ আশুলিয়ায় থানার ছয়জনের করোনা শনাক্ত     »  জীবিকার গতি সচল রাখতে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর   



ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত, আটক-১
১২ জানুয়ারি ২০২০, ২৮ পৌষ ১৪২৬, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪১



ইমাম বিমান, ঝালকাঠি থেকে : ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় অবসরপ্রাপ্ত এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের দারাখানা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম মল্লিক (৫৫) দারাখানা গ্রামের মৃত এনছাব আলী মল্লিকের ছেলে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রিপন নামের এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, বিরোধীয় জমিতে ঘর উত্তোলনকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় শালিস মীমাংসার মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে প্রতিপক্ষ খালেক হাওলাদারে নেতৃত্বে ৮-১০ জন মিলে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুল ইসলামের উপর হামলা চালায়। হামলার ঘটনায় নুরুল ইসলাম আহত হয় বলে নিহতের পরিবার অভিযোগ করেন।

পরে নুরুল ইসলামকে রাত ৮টার দিকে কোর্ট রোডস্থ এ্যাডভোকেট ফয়সাল খানের চেম্বারের সামনে রাস্তায় আসলে হঠাৎ তিনি অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তখন রাস্তার পথচারীরা তাকে অটো গাড়ীতে তুলে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। রাত আনুমানিক সাড়ে আটটার সময় ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয় ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিলুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে জিজ্ঞাসাবাদের জন্য রিপন নামের একজনকে আটক করা হয়েছে বলেও জানান ওসি। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।


এই নিউজ মোট   199    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.