10:56pm  Tuesday, 31 Mar 2020 || 
   
শিরোনাম
 »  কাল থেকে করোনা টেস্ট শুরু করবে বিএসএমএমইউতে      »  গয়েশ্বর চন্দ্র'র পক্ষে সাড়ে ৮'শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন বিএনপি নেত্রী নিপুণ     »  বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে অসুস্থ না হলে মাস্ক পরার প্রয়োজন নেই      »  করোনা আতঙ্কের মধ্যেই শেষ করল পদ্মা সেতুর সব পিলারের কাজ      »  মেয়র সাহেব-কালকে দেখলাম মশারা সংগীতচর্চা করছে     »  সুন্দরবনে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’বাহিনী প্রধান নিহত; আহত ২ র‍্যাব সদস্য     »  ১ এপ্রিল চ্যানেল আইতে যা দেখবেন      »  গোবিন্দগঞ্জ পৌরসভার উদ্যোগে খাদ্য সামগ্রী, মাস্ক ও লিফলেট বিতরণ     »  বিরামপুরে বন্দুকযুদ্ধে এক মাদক চোরাকারবারি একজন নিহত; আহত ৩ পুলিশ     »  বিরামপুরে প্রচারনায় প্রভাব ফেলেছে সামাজিক দুরত্ব বজায় রাখতে   



ডিবি পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে দিনাজপুরে দুই মাদক ব্যবসায়ী নিহত; আহত-দুই পুলিশ
১৩ জানুয়ারি ২০২০, ২৯ পৌষ ১৪২৬, ১৬ জমাদিউল আউয়াল ১৪৪১



বিশেষ প্রতিবেদক, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে ডিবি পুলিশের সাথে  বন্ধুক যুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুই পুলিশ সদস্য।

ঘটনাটি ঘটেছে, রোববার দিবাগত রাত দেড়’টায় দিনাজপুরের দক্ষিণ কোতায়ালী’র তাজপুর নওশন দীঘি এলাকায়। নিহতরা হলেন, দিনাজপুর শহরের দক্ষিণ বালূবাড়ী রেল লাইন এলাকার মৃত শেখ রহমানের ছেলে রহমত আলী ওরফে রসমত আলী (৩৬) এবং সিপাহীপাড়া রেল লাইন বস্তি এলাকার মৃত মনসুর আলী;ও ছেলে আবুল কাশেম ওরফে  কাইশা (৩৪)। আহতরা হলেন, পুলিশের এএসআই নাহিদ ও কনেষ্টবল মাহবুব।

এ হতাহতের ঘটনার সত্যতা স্বীকার করেছেন, দিনাজপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম রসুল। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান স্যুটার বন্ধুক, দুই রাউন্ড গুলি, একশত পিস ফেন্সিডিল এবং ৫০টি ইয়াবা উদ্ধার করেছে বলে ডিবি পুলিশের কর্মকর্তা মো. গোলাম রসুল জানিয়েছেন। নিহত দুই মাদক ব্যবসায়ী’র বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও তিনি জানান। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের উপর আক্রমন করে মাদক ব্যবসায়ীরা। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাল্টা গুলি চালালে ওই দুই মাদক ব্যবসায়ী নিহত হয়। এ সময় আহত হয় পুলিশের এএসআই নাহিদ ও কনেষ্টবল মাহবুব।
 শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে।

এই নিউজ মোট   114    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.