06:42pm  Tuesday, 21 Jan 2020 || 
   
শিরোনাম



১০১ সদস্য বিশিষ্ট ঝালকাঠি নাগরিক ফোরামের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা
১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৩০ পৌষ ১৪২৬, ১৭ জমাদিউল আউয়াল ১৪৪১



ঝালকাঠি প্রতিনিদি: ঝালকাঠি নাগরিক ফোরামের ৪র্থ সম্মেলনে ১০১ সদস্যের পূর্নাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। সোমবার রাতে নাগরিক ফোরামের সভাপতি সামসুল হক মনুর শাহী মহলে অনুষ্ঠিত সভায় এ কমিটি ঘোষণা করা হয়। নাগরিক ফোরামের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এ কমিটি ঘোষণা করেন। কমিটিতে বিশিষ্ট সমাজসেবক সামসুল হক মনু সভাপতি ও সাংবাদিক আহমেদ আবু জাফর সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

কমিটির অপর নেতৃবৃন্দ হলেন সহ-সভাপতি যথাক্রমে দেশবাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান এস এস মিজানুর রহমান, সাবেক ছাত্রনেতা আবু সাঈদ খান, নারীনেত্রী ইসরাত জাহান সোনালী, কবি এম এ মুসা, শিক্ষক নেতা আবু বকর সিকদার, সাংবাদিক আহসান হাবীব সোহাগ, অধ্যাপক মেজবাহ উদ্দীন খান রতন, শিক্ষক নেতা সৈয়দ দেলোয়ার হোসেন, অব সেনা ইউসুফ আলী মোল্লা, শিক্ষক নেতা মোসলেম আলী সিকদার এবং ওয়ার্ক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক দীপু লাল দাস। যুগ্ম-সম্পাদক দু’জন এরা হলেন ডা: জহিরুল ইসলাম বাদল ও কৃষিবিদ মাহফুজুর রহমান। যুগ্ম-সম্পাদক ৪জন যথাক্রমে এ্যাডভোকেট মোঃ জহিরুল ইসলাম সুমন, সাংবাদিক রিয়াজুল ইসলাম বাচ্চু, সাবেক ছাত্রনেতা সরওয়ার হোসেন স্বপন ও সাংবাদিক আল আমিন তালুকদার। কমিটির সহ-সম্পাদকবৃন্দরা হলেন সাবেক ছাত্রনেতা এম জাকির হোসেন, প্রভাষক অমরেশ রায় চৌধুরী, সাংবাদিক এইচএম বাদল, নারীনেত্রী ডালিয়া নাসরিন ও শিরিন জাহান। সাংগঠনিক সম্পাদক যথাক্রমে সাংবাদিক এসএম রেজাউল করিম, অলোক সাহা ও নারী নেত্রী পিনু আকতার নদী। সহ-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক বশির আহম্মেদ খলিফা, মশিউর রহমান ভুলু ও সাংবাদিক এইচএম গিয়াস উদ্দিন।
আইন বিষয়ক সম্পাদক  এ্যাড. আনোয়ারুল হক খোকন, এ্যাড: ফয়সাল খান ও এ্যাড. মাহাবুব আলম খান সুমন। শিক্ষা বিষয়ক সম্পাদক মু. আবু সুফিয়ান ইয়েন। দপ্তর সম্পাদক আতাউর রহমান, সহ-দপ্তর মোরশেদ আলম ও রুহুল আমিন। প্রচার সম্পাদক মনোনীত করা হয়েছে সাংবাদিক হাসনাইন তালুকদার দিবসকে। উপ-প্রচার সম্পাদকবৃন্দরা হলেন, সাংবাদিক ইমাম হোসেন বিমান, শাকিল আহমেদ রনি, রানা মৃধা ও সাংবাদিক আরিফুর রহমান।
কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়েছে সাংবাদিক রুহুল আমিন রুবেলকে। চিকিৎসা বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবুয়াল হাসান এমবিবিএস। ক্রীড়া সম্পাদক উজ্জল রহমান ও শাকিল হাওলাদার। সাংস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন ও জারী শিল্পি আব্দুল আব্দুল হক বয়াতী। পরিবেশ সম্পাদক শাকিব শাহরিয়া, মহিলা বিষয়ক সম্পাদক নাজমা আক্তার, ধর্ম বিষয়ক এম রাজিব রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো: ফায়জুল হক তালুকদার জিয়া ইংল্যান্ড ও  মিলন মাহমুদ সৌদি আরব। যোগাযোগ সম্পাদক রিয়াজ উদ্দিন মুরাদ, আইসিটি সম্পাদক শিহাব মাহমুদ, সহ- আইসিটি সম্পাদক এইচ এম নবীন ও খায়রুল ইসলাম। আপ্যায়ন সম্পাদক রফিকুল ইসলাম ও আব্দুল কুদ্দুস মোল্লা। শিশু বিষয়ক সম্পাদক স্কুলছাত্রী লিন্তা খানম ও ছাত্র বিষয়ক সম্পাদক সুস্মিতা আহমেদ জেরিন।

 যুব বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিরাজ। প্রবীন বিষয়ক সম্পাদক বিপ্লব হোসেন মাসুম। পাঠাগার সম্পাদক ফাতেমা আক্তার মুক্তা। ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক রনি। জলবায়ু সুরক্ষা বিষয়ক সম্পাদক সোহানুর রহমান। সমাজ কল্যান সম্পাদক আমানুর রহমান খান সুমন ও শ্রম বিষয়ক সম্পাদক সাইদুর রহমান সজীব। মানবসম্পদ সম্পাদক ইমরান হোসেন আদনান ও বিজ্ঞান বিষয় সম্পাদক ইঞ্জিনিয়ার দিলীপ কুমার দে। মানবাধিকার সম্পাদক গোলাম মাওলা ও সহ-মানবাধিকার সম্পাদক হাসিনা আক্তার। নির্বাহী সদস্যবৃন্দরা হলেন যথাক্রমে সাবেক ছাত্রনেতা ইদ্রিস মল্লিক ও যুবনেতা আক্তার হোসেন, ক্রীড়া সংগঠক মো: রুবেল খান, সাংবাদিক শাহাদাত হোসেন তালুকদার মনু, প্রধান শিক্ষক মো: হিরন মোল্লা, সাংবাদিক আতিকুর রহমান, মোস্তাফিজুর রহমান নান্না, আব্দুল জলিল সরদার, কবির আকন, মাহবুব আলম খান সুমন, ছাত্রনেতা আফম আজীম তালুকদার, সাবু খান, আল রিয়াদ রাজিব, ছাত্রনেতা আলী আজগর আকাশ, রাকা আহমেদ মিজান, ডা: জামাল হোসেন, ডা. মিজানুর রহমান, শহিদুল ইসলাম, সাংবাদিক সাইদুল ইসলাম, সাংবাদিক মাসুম খান, মোঃ মনির হোসেন, অধ্যাপক আব্দুল হালিম, সাংবাদিক মো: ফারুক হোসেন খান, সুমন হাওলাদার, সাংবাদিক আব্দুল মান্নান তাওহীদ, ছাত্রনেতা তরিকুল ইসলাম অপু, ছাত্রনেতা খোকন মন্ডল, জসিম উদ্দিন, ব্যবসায়ী ও সমাজসেবক মো: শামিম আহমেদ। আগামি ২ বছরের জন্য এই কমিটি গঠন করা হয়। সংগঠনের প্রয়োজনে কমিটির পদপদবী পরিবর্তন করা যাবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে। এ ছাড়াও সাধারন সদস্য হিসেবে প্রায় ৫ শতাধিক সদস্য রয়েছে।

ইমাম বিমান, ঝালকাঠি


এই নিউজ মোট   23    বার পড়া হয়েছে


রাজনীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.