10:32am  Friday, 21 Feb 2020 || 
   
শিরোনাম



যৌতুকের দাবিতে হাত-পা বেঁধে গৃহবধূর চুল কাটলেন স্বামী ও শ্বশুর-শাশুড়ি!
২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১



গতকাল বৃহস্পতিবার রাতে পাবনার ভাঙ্গুড়ার খান মরিচ ইউনিয়নের সুলতানপুর গ্রামে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের পর চুল কেটে দেওয়ার অভিযোগে শাহেদ ফকির (৩৮) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।


আজ শুক্রবার সকালে ভুক্তভোগী নারী বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় মামলা দায়ের করেন। পরে শাহেদ ফকিরকে গ্রেপ্তার করে পুলিশ।


মামলার এজাহার থেকে জানা গেছে, যৌতুক দাবি করে বিভিন্ন সময় স্ত্রীকে মারধর করতেন শাহেদ ও তার বাবা-মা। গতকাল রাতেও ভুক্তভোগীকে মারধর করেন তারা। গভীর রাতে আবার তারা ওই নারীকে মারধর করে মাথার চুল কেটে দেন।

ঘটনার পর আজ ভোরের দিকে ভুক্তভোগী তার স্বামীর বাড়ি থেকে পালিয়ে এক প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নেন।

ওই নারী জানান, বিয়ের পর তাদের দুটি সন্তান হয়। তবুও যৌতুকের টাকার জন্য তাকে নির্যাতন করা হতো। তার স্বামী শাহেদ একজন মাদকসেবী এবং পরকীয়ায় আসক্ত।

ভুক্তভোগী আরও জানান, শাহেদ ছাড়াও তার শ্বশুর মালেক ফকির ও শাশুড়ি শাহিদা খাতুন বিনা কারণে তাকে মারধর করত। গতকাল রাতে তারা সবাই মিলে হাত-পা বেঁধে চুল কেটে দেয় গৃহবধূর। পরে পালিয়ে এসে সকালে তিনি ভাঙ্গুড়া থানায় স্বামী-শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, গৃহবধূ নিজেই মামলা দায়ের করেন। শাহেদ ফকিরকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের ব্যবস্থা নেওয়া হচ্ছে।
এই নিউজ মোট   85    বার পড়া হয়েছে


নারী নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.