05:06pm  Tuesday, 18 Feb 2020 || 
   
শিরোনাম



‘সিক্রেট এজেন্ট’ ছবিতে বাপ্পী ও নবাগত উষ্ণ
২৭ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬, ০১ জমাদিউস সানি ১৪৪১



সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘সিক্রেট এজেন্ট’ ছবিতে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী। তাঁর নায়িকা নবাগত উষ্ণ। আজ ২৭ জানুয়ারি থেকে ঢাকার লোকেশনে শুটিং শুরু হয়েছে ছবিটির।

পরিচালক সাফি জানান, এটি একটি অ্যাকশন থ্রিলার গল্পের ছবি। এখানে পুলিশের এজেন্ট হিসেবে দেখা যাবে বাপ্পীকে। বাপ্পীর প্রেমিকা উষ্ণ।

ঢালিউডে উষ্ণ একজন নবাগত। জানালেন, সিনেমায় তাঁর অভিনয়ের ইচ্ছা অনেক দিনের। উষ্ণ বলেন, ‘বেশ কয়েক বছর ধরেই সিনেমাতে অভিনয়ের স্বপ্ন দেখছিলাম। চেষ্টাও করে আসছিলাম। শেষ পর্যন্ত স্বপ্ন পূরণ হতে চলেছে।’ বাপ্পীর বিপরীতে অভিনয়ের সুযোগে উচ্ছ্বসিত এই নবাগতা। তিনি বলেন, ‘বাপ্পী চৌধুরীর অনেক ছবি আমি দেখেছি। তিনি আমার প্রিয় নায়ক। এখন তাঁর বিপরীতেই অভিনয়ের সুযোগ পেয়েছি। খুশি আমি।’ উষ্ণ প্রসঙ্গে বাপ্পী বলেন, ‘কয়েকটি দৃশ্য তাঁর সঙ্গে করলাম। ভালোই মনে হয়েছে। চেষ্টা আছে। একেবারেই নতুন। এখন অনুশীলন দরকার। মন দিয়ে কাজ করলে ভালো প্রত্যাশা আছে তাঁর কাছ থেকে।’ তিনি আরও বলেন, ‘আমাদের এখানে শিল্পীসংকট আছে। মেধাবী নতুনেরা কাজ করতে এলে চলচ্চিত্রের জন্য মঙ্গল হবে।’ এরই মধ্যে ‘ওস্তাদ’ নামে আরেকটি ছবিতে কাজ শুরু করেছেন উষ্ণ। পরিচালক জানান, ঢাকা, নেত্রকোনা ও সেন্ট মার্টিন মিলে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত টানা শুটিং হবে ছবিটির।

চলচ্চিত্র নির্মাতা সাফি উদ্দিন সাফি পরিচালিত প্রথম সিনেমা মুক্তি পায় ২০০৩ সালে। মান্না-পূর্ণিমা অভিনীত সেই ছবির নাম ‘গাদ্দারী’। এরপর ‘তোমার জন্য মরতে পারি’, ‘ও সাথী রে’, ‘মেশিনম্যান’, ‘ঢাকার কিং’, ‘হানিমুন’, ‘ভালোবাসা এক্সপ্রেস’, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘ব্ল্যাকমানি’সহ এ পর্যন্ত মোট ২৪টি ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। সবশেষ ২০১৭ সালে সাফি উদ্দিন সাফির পরিচালনায় ও চিত্রনায়ক বাপ্পী চৌধুরী অভিনীত ‘মিসড কল’ ছবিটি মুক্তি পায়।
এই নিউজ মোট   81    বার পড়া হয়েছে


সিনেমা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.