12:37am  Thursday, 24 Sep 2020 || 
   
শিরোনাম
 »  ২৪ সেপ্টেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  অস্ট্রেলিয়ার সমুদ্রসৈকতে প্রায় ৪০০ পাইলট তিমি মারা গেছে     »  শিবগঞ্জের যত খবর     »  গাইবান্ধায় বিল্ডিং ভাঙ্গার সময় দেয়াল চাপা পড়ে নির্মান শ্রমিক সহ ২ জন নিহত     »  কিশোরগাড়ী ৫ ও ৩ নং ওয়ার্ড কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।     »  গোবিন্দগঞ্জে অবাধভাবে পুকুর খনন ৪০ টি পরিবারের ভোগান্তি সীমা নেই     »  ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার চ্যানেল অঅইতে দেখবেন     »  কালীগঞ্জে প্রতিবন্ধী কিশোরকে বলৎকার, থানায় মামলা     »  যত্রতত্র নির্মাণ বন্ধে মাস্টারপ্ল্যান করে রাস্তা নির্মাণ করা হবে     »  সৌদি প্রবাসীদের আন্দোলন না করাই ভাল   



২১ মার্চ ঢাকা-১০, গাইবান্ধা-৩ ও বাগেরহাট-৪ আসনের উপ-নির্বাচন
৬ ফেব্রুয়ারি ২০২০, ২৩ মাঘ ১৪২৬, ১১ জমাদিউস সানি ১৪



ঢাকা-১০, গাইবান্ধা-৩ ও বাগেরহাট-৪ আসনের উপ-নির্বাচন আগামী ২১ মার্চ। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত কমিশন সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। সভা শেষে কমিশনের এক কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।

২৭ ডিসেম্বর গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকার মারা যাওয়ায় তার আসন শূন্য হয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে গাইবান্ধা-৩ আসন থেকে এমপি নির্বাচিত হন ডা. ইউনুস।

দুইদিন পর ২৯ ডিসেম্বর ঢাকা-১০ আসনের সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। রবিবার দুপুরে তিনি জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে পদত্যাগপত্র জমা দেন। এর আগে ঢাকা দক্ষিণ সিটির আওয়ামী লীগের মেয়র প্রার্থী হিসাবে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

১০ জানুয়ারি বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি, পাঁচবারের এমপি ও সাবেক মন্ত্রী ডা. মোজাম্মেল হোসেন মারা যান।

ইসি মাহবুব সব দলকে আলোচনায় বসার পরামর্শ দিলেন


এই নিউজ মোট   869    বার পড়া হয়েছে


নির্বাচন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.