08:56pm  Saturday, 04 Apr 2020 || 
   
শিরোনাম
 »  আটক হলো পাথরঘাটায় চাল আত্মসাৎকারী চেয়ারম্যান আলাউদ্দিন পল্টু      »  কর্মহীন ৮ শতাধিক শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ     »  সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষে ত্রাণ বিতরণ করলেন আসাদুজ্জামান নূর     »  ৫ এপ্রিল চ্যানেল আইতে যা দেখবেন      »  কালীগঞ্জে ২শত পরিবারকে খাদ্রসামগ্রী দিরেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান      »  মেহের আফরোজ চুমকি’র মাধ্যমে ১ হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরন      »  পরিসংখ্যান বলে করোনায় মৃত্যুহারে ইতালির পরেই বাংলাদেশ!     »  করোনার সংকট মোকাবিলায় বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক     »  করোনাভাইরাস’র স্থায়ী প্রতিরোধে ওষুধ ও টিকার অপেক্ষায় মানুষ     »  অ্যান্টি-প্যারসিটিক বা পরজীবীনাশক ওষুধে মরবে করোনা   



থাইল্যান্ডে এক সেনাসদস্যের এলোপাতাড়ি গুলিতে ২০ জন নিহত
৮ ফেব্রুয়ারি ২০২০, শনিবার, ২৫ মাঘ ১৪২৬, ১৩ জমাদিউস সানি ১৪৪১



থাইল্যান্ডের একটি শপিং মলে ও বৌদ্ধ মন্দিরে এক সেনাসদস্যের এলোপাতাড়ি গুলিতে ২০ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হযেছেন আরও কয়েকজন।

দেশটির রাজধানী ব্যাংককের উত্তরপূর্বে নাখন রাচসিমা শহরে এ ঘটনা ঘটে বলে পুলিশের বরাত দিয়ে শনিবার জানিয়েছে বিবিসি।

থাইল্যান্ডের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের একজন মুখপাত্র জানিয়েছেন, একটি সামরিক শিবির থেকে জাক্রাফ্যান থম্মা নামের এক জুনিয়র কর্মকর্তা বন্দুক ও গুলি চুরি করার আগে তার সিনিয়র কর্মকর্তাকে হত্যা করেন।

এরপর বন্দুক ও গুলি নিয়ে বেরিয়ে ওই সেনাসদস্য ব্যাংককের উত্তর-পূর্ব শহরটির বৌদ্ধ মন্দির ও শপিং মলে গুলি ছোড়েন। সন্দেহভাজন ওই ব্যক্তির খোঁজ মেলেনি এখনও।

স্থানীয় সংবাদ মাধ্যমে প্রচারিত ভিডিও ফুটেজে একটি গাড়ি থেকে নেমে বিপণীবিতানে একজনকে গুলি ছুড়তে দেখা গেছে। এসময় লোকজন হুড়োহুড়ি করে পালানোর চেষ্টা করছিলেন। আরেক ফুটেজে ভবনের বাইরে গুলি ছুড়তে দেখা গেছে।

কী কারণে এই হামলার ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

হামলার সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুটি পোস্ট করেন সন্দেহভাজন থম্মা। একটিতে তিনি 'তার আত্মসমর্পন করা উচিত' কিনা জানতে চান, আরেকটিতে 'এখন উত্তেজিত হওয়ার সময়' লিখে একটি পিস্তল ও তিনটি বুলেটের ছবি পোস্ট করেন।
এই নিউজ মোট   279    বার পড়া হয়েছে


আন্তর্জাতিক



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.