09:40am  Friday, 21 Feb 2020 || 
   
শিরোনাম



পুনর্গঠন করা হয়েছে ‘হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট’
১১ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার, ২৮ মাঘ ১৪২৬, ১৬ জমাদিউস সানি ১৪৪১



‘হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট’ পুনর্গঠন করা হয়েছে। জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ কর্তৃক মৃত্যুর আগে গঠিত এই ট্রাস্টের নতুন চেয়ারম্যান হয়েছেন মেজর (অব.) খালেদ আখতার।

ছেলে এরিকের জন্য মৃত্যুর কিছুদিন আগে নিজের সকল স্থাবর অস্থাবর সম্পত্তি এই ট্রাস্টভুক্ত করে যান এরশাদ। নিবন্ধিত এই ট্রাস্টের চেয়ারম্যান ছিলেন এরশাদ নিজেই। গত বছরের ১৪ জুলাই এরশাদের মৃত্যুর পর ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হন ট্রাস্টের সদস্য মেজর খালেদ।

মঙ্গলবার রাজধানীর বারিধারায় এরিকের বাসা প্রেসিডেন্ট পার্কে ট্রাস্ট পুনর্গঠিত হয়। এরিকের মা বিদিশার উপস্থিতিতে পুনর্গঠিত ট্রাস্টের সদস্যরা হলেন- এরিক এরশাদ, সামসুজ্জামান মুকুল, জাহাঙ্গীর আলম, ফখর উজ্জামান জাহাঙ্গীর, কাজী মামুনুর রশীদ ও অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান।

এদের মধ্যে মেজর খালেদ, এরিক, মুকুল ও জাহাঙ্গীর আগেও ট্রাস্টের সদস্য ছিলেন। বাকি তিনজন নতুন করে যুক্ত হয়েছেন।

উল্লেখ্য, মেজর খালেদ, ফখর উজ্জামান জাহাঙ্গীর ও কাজী মামুনকে সম্প্রতি জাপার প্রেসিডিয়াম থেকে বাদ দিয়েছেন দলটির নবনিযুক্ত চেয়ারম্যান ও এরিকের চাচা জিএম কাদের। আর অ্যাডভোকেট রুবায়েত হলেন এরিকের আইনজীবী।

ট্রাস্টের নতুন চেয়ারম্যান মেজর খালেদ ইত্তেফাককে বলেন, ‘এই ট্রাস্টের একমাত্র সুবিধাভোগী এরিক। এরশাদ সাহেব আমাদের যে দায়িত্ব দিয়ে গেছেন তা সঠিকভাবে ও স্বচ্ছতার ভিত্তিতে পরিচালনার লক্ষ্যেই এরিকের সম্মতিতে ট্রাস্ট পুনর্গঠন করা হয়েছে, তাতে তিনজনকে নতুন করে অন্তর্ভুক্ত করা হয়েছে।’
এই নিউজ মোট   76    বার পড়া হয়েছে


হ্যালোআড্ডা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.