02:17pm  Monday, 21 Sep 2020 || 
   
শিরোনাম
 »  ২১ সেপ্টেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  মোরেলগঞ্জে ৩ গ্রামের মানুষের ভরসা ঝুঁকিপূর্ণ ভাঙ্গা পুল, জনভোগান্তি চরমে     »  ভোলাহাটে উন্নয়নের দেব দূত ইউএনও মশিউর রহমান     »  হিলি স্থলবন্দর দিয়ে আবারো পেঁয়াজ আমদানি বন্ধ      »  ঘোড়াঘাট ইউএনও হত্যাপ্রচেষ্টা মামলায় রবিউলের স্বীকারোক্তি      »  দিনাজপুরে সম্পত্তি আত্মসাতের অভিযোগে বিক্ষোভ ও মাবনববন্ধন     »  পলাশবাড়ীতে পিকআপভ্যান চাপায় নিহত ১, আহত ৩     »  গোবিন্দগঞ্জ প্রিমিয়ার ফুটবল লীগ-২০২০ ফাইনাল খেলা অনুষ্ঠিত      »  ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার চ্যানেল আইতে দেখবেন     »  মান্দায় মসজিদ এবং পারিবারিক বিরোধ, পীরপাল সম্পত্তি জবর দখলের অভিযোগ   



কাঠালিয়া রাতের আধাঁরে সরকারি গাছ চুরি চেষ্টা ইউপি চেয়ারম্যানের, চুরির গাছ উদ্ধার করলেন ইউএনও!
১৩ ফেব্রুয়ারি ২০২০, ৩০ মাঘ ১৪২৬, ১৮ জমাদিউস সানি ১৪৪১, বৃহস্পতিবার



স্টফ রিপোর্টারঃ ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের বাজার সংলগ্ন আওরাবুনিয়া হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আওতাভুক্ত জমির গাছ গত ০৯ ই ফেব্রুয়ারী রাত অনুমান ১টার দিকে চুরি করে আত্মসত করার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠছে। এ অভিযোগ ইউনিয়নের রক্ষক-বক্ষক ইউপি চেয়ারম্যান লিটন নকীবের বিরুদ্ধে। গোপন সূত্রে জানাযায় গত ০৯ ই ফেব্রুয়ারী রাত অনুমান ১টার সম চেয়ারম্যান লিটন নকীব নিজে রাতে আধাঁরে লোকজনদের নিয়ে সরকারি এই গাছ এক স্থান থেকে অন্য স্থানে সরিয়ে আত্মসতের  চেষ্টা করে। পরে স্থানীয় লোকজনদের উপস্থিতি টের পেয়ে গাছ রেখে দ্রুত সটকে পরেন তিনি।
এলাকা বাসির সূত্রে জানা গেছে এক বছর আগে রাস্তার পার্শ্বে বিদ্যালয়ের আওতাভুক্ত বিভিন্ন প্রজাতির গাছ, স্থানীয় চেয়ারম্যান লিটন নকীবের নির্দেশনায় রাস্তা নির্মানের কাজের জন্য গাছ কর্তন করা হয়। স্থানীয় লোকজন ইহা দেখে ঝালকাঠির সাবেক জেলা প্রশাসক আঃ হামিদকে জানালে তিনি ঘটনাস্থলে এসে স্থানীয় চেয়ারম্যান লিটন নকীব জিম্মায় উক্ত গাছগুলিকে রাখেন। এবিষয়ে আওরাবুনিয়া ইউনিয়ন ভূমি কর্মকর্তা মুঠোফোনে ০১৭১৯৬৩৩১৮৮ ফোন দিলে তিনি বলেন বিষয়টি আমাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা জানেন এবিষয় আমি কিছু বলতে পারবো না।
এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আকন্দ মোহাম্মদ ফয়ল উদ্দীন কে মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান ২১ পিস চোরাইকৃত গাছ উদ্ধার করতে আমরা সক্ষম হয়েছি ও এলাকার বাসি আমাদেরকে তথ্য দিলে আমরা গাছ জব্দ করি ও চেয়ারম্যানকে বলেছি আপনি কেন রাতে গাছ নামালেন? এবিষয়ে চেয়াম্যান লিটন নকীব কে তথ্য জানতে চাইলে তার মুঠোফোনে ০১৭১১৯৩৮০২২ ফোন দিলে মোবাইলটি রিফিভ করেনি।
এই নিউজ মোট   120    বার পড়া হয়েছে


আইন-আদালত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.