02:45pm  Saturday, 11 Jul 2020 || 
   
শিরোনাম
 »  মায়ের কবরে শায়িত হলেন সাহারা খাতুন     »  ১২ জুলাই ২০২০, রবিবার চ্যানেল আই অনুষ্ঠান     »  র‌্যাব-পুলিশ খুঁজছে সাহেদকে, শিগগিরই জানাতে পারব     »  খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসাই এখন বেশি প্রয়োজন      »  কুমিল্লার আওয়ামীলীগ নেতা ও তার পরিবার আক্তারকে কুপিয়ে হত্যা করল     »  ঝালকাঠিতে পুলিশের হাতে ২৫০পিস ইয়াবাসহ মাদক সম্রাট সুজনের স্ত্রী আটক     »  সাংবাদিক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ ৩৪ জন আক্রান্ত     »  তিন বছর ধরে শিকল বন্দি হয়ে জীবন চলছে দুর্গাপুরের ফুল মিয়ার     »  দুই স্বাস্থ্য কর্মী সহ শিবগঞ্জে করোনায় আক্রান্ত ৯জন     »  দিনাজপুরে চিকিৎসক, সাংবাদিক ও স্বাস্থ্যকর্মীসহ করোবায় নতুন আক্রান্ত ৩৪ জন    



মোহাম্মদপুরে ৭ বছরের শিশু ‘ধর্ষণ’




আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর মোহাম্মদপুরে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে শাকিল নামে এক কিশোরের বিরুদ্ধে। 

ভুক্তভোগীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর এক চাচাদৈনিক আমাদের সময়কে জানান, শিশুটির বাবা তার দুলাভাইয়ের সঙ্গে যৌথভাবে মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকেন। তাদের প্রতিবেশী শাকিল। সকালে শিশুটি বাড়ির সামনে খেলাধুলা করছিল। এ সময় শাকিল তার খালাতো ভাই মার্বেলকে দিয়ে ‘দোকানে মজা কিনতে পাঠাবেন বলে’ ওই শিশুকে ডাকিয়ে আনেন। শিশুটি তাদের ঘরে গেলে ধর্ষণ করে শাকিল।

শিশুটির চাচা জানান, ঘটনার সময় শিশুটি চিৎকার শুরু করলে আরেক প্রতিবেশী তা শুনতে পারেন। এগিয়ে গিয়ে পরিস্থিতি দেখতে পেয়ে তিনি শাকিলের ঘরের দরজা ভাঙার চেষ্টা করেন। না পেরে ভুক্তভোগীর বাবাকে ডাকতে যান তিনি।

শিশুটির চাচা আরও জানান, এ সময় শিশুটির রিকশাচালক বাবা ঘুমিয়ে ছিলেন। ঘটনা জানতে পেরে তিনি দৌঁড়ে শাকিলের ঘরের দিকে যান। এ সময় শাকিল তাকে চড়-থাপ্পড় মেয়ে পালিয়ে যায়। পরে সন্তানকে নিয়ে প্রথমে তিনি বাংলাদেশ মেডিকেলে যান। তবে সেখানে নিয়ে মেয়েকে ভর্তি করাতে পারেননি। কারণ, শাকিলের পরিবার হাসপাতালে এসে তাদের অর্থের প্রলোভন দেখায়। শিশুটির বাবা না মানলে প্রথমে তাকে হুমকি দেওয়া হয়, পরে মোবাইল ছিনিয়ে নেয় শাকিলের পরিবার।

পরে বাংলাদেশ মেডিকেলের ভেতর বিবাদ শুরু করে দুই পরিবার। কর্তব্যরত চিকিৎসকরা শিশুটিকে ভর্তি না নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) রেফার করে। কিন্তু সেখানে নিয়ে গেলেও পুলিশি অভিযোগ না থাকায় চিকিৎসকরা ভর্তি নিতে চাচ্ছিলেন না। পরে মোহাম্মদপুর থানায় শিশুটির বাবা ফোন করলে উপপরিদর্শক (এসআই) মো. খোরশেদ হাসপাতালে গেলে শিশুটিকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি নেয় কর্তৃপক্ষ।

ঢামেক পুলিশ ক্যাম্পের পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ধর্ষণের শিকার শিশুটিকে ওসিসিতে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

শিশুটির বাবা জানান, এ ঘটনায় বাদী হয়ে মোহাম্মদপুর থানায় আজ সন্ধ্যায় একটি মামলা দায়ের করেছেন। তবে শাকিল পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. খোরশেদ বলেন, ‘শিশু ধর্ষণের একটি মামলা হয়েছে। আমরা শাকিলকে গ্রেপ্তার অভিযানে আছি। পরে বিস্তারিত জানানো হবে।’
এই নিউজ মোট   185    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.