05:45pm  Friday, 10 Apr 2020 || 
   
শিরোনাম
 »  যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু ১৬৬৯৭, মোট আক্রান্ত ৪৬৮৮৯৫, সুস্থ হয়েছেন ২৫৯২৮জন।      »  আইন মন্ত্রণালয়ের অধীন চালু হলো করোনা হেল্পলাইন      »  তিন দিনে ১৪শ কিলোমিটার পাড়ি দিয়ে আটকে পড়া ছেলেকে উদ্ধার করলেন মা      »  আরও ১১ দিন বাড়িয়ে সরকারি ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত     »  দেশে ৬ জনসহ করোনায় মারা গেলেন ২৭জন, রোগী শনাক্ত ৯৪; মোট আক্রান্ত ৪২৪      »  অনেক জায়গার রুগীই নারায়নগঞ্জ থেকে গিয়েছেন     »  পরীক্ষায় প্রমাণ হলো করোনা চিকিৎসায় কাজ করছে এইডসের ওষুধ 'ক্যালেট্রা'     »  হে আল্লাহ ‘করোনা’ থেকে আপনার করুণা চাই     »  প্রধানমন্ত্রী ধন্যবাদ জানালেন চীনা প্রেসিডেন্টকে      »  অবশেষে প্রতিমন্ত্রীর হস্তক্ষেপে দিনাজপুর রুপালী বাংলা জুট মিলের কার্যক্রম বন্ধ   



প্রিয়াঙ্কার সমালোচনাকারী রডরিকস মারা গেছেন!
১৪ ফেব্রুয়ারি ২০২০, ০১ ফাল্গুন ১৪২৬, ১৯ জমাদিউস সানি ১৪৪১



প্রিয়াঙ্কা চোপড়ার গ্র্যামির পোশাক নিয়ে প্রকাশ্যে সমালোচনা করেছিলেন। রাল্ফ রুসোর ডিজাইন করা নেকলাইন পোশাক পরার বয়স প্রিয়াঙ্কার আর নেই বলেও কটাক্ষ করেন ডিজাইনার ওয়েনডল রডরিকস।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রিয়াঙ্কার গ্র্যামির পোশাক নিয়ে মন্তব্য করেন ওয়েনডল। সেখানেই তিনি বলেন, রাল্ফ রুসোর ওই নেকলাইন পোশাকে প্রিয়াঙ্কার রূপ খোলেনি। ওই পোশাক পরার বয়স প্রিয়াঙ্কার পেরিয়েছে বলেই যখনই মন্তব্য করেন তিনি, তখন রে রে করে ওঠেন পিগির ভক্তরা। প্রিয়াঙ্কার ভক্তদের পাশাপাশি অভিনেত্রীর মা মধু চোপড়াও রডরিকসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। ওয়েনডল রডরিকস প্রিয়াঙ্কার বডি শেমিং করছেন বলেও পালটা আক্রমণ করেন মধু চোপড়া। ওই ঘটনার কয়েকদিনের মধ্যেই অর্থাৎ গত বুধবার নিজের বাড়িতে মারা যান ওয়েনডল রডরিকস।

বলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনারের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে। ওয়েনডল রডরিকসের প্রয়ানে শোক প্রকাশ করেন অর্জুন রামপাল, অনুশকা শর্মা, মালাইকা অরোরা-রা। ওয়েনডলের মৃত্যুর পর ফের মুখ খোলেন মধু চোপড়া।

তিনি বলেন, ওয়েনডলের মৃত্যুতে একজন ভাল এবং মেধাবী মানুষের সংখ্যা কমে গেল। ফ্যাশনে ওয়েনডল রডরিকসের সঙ্গে কাজ করেছেন প্রিয়াঙ্কা। তার বিরুদ্ধে ব্যক্তিগত কোনও ক্ষোভ নেই প্রিয়াঙ্কার। শুধু তাই নয়, ওয়েনডল রডরিকসের মৃত্যুতে তারা শোকাহত বলেও জানান মধু চোপড়া।

বুধবার ওয়েনডল রডরিকসের মৃত্যু হয় তার গোয়ার বাড়িতে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। রডরিকসের মৃত্যুর পর গোয়ার স্বাস্থ্যমন্ত্রী বিশ্বজিত রানে ওই খবর জানান। তবে রডরিকসের মৃত্যুর পর তার বাড়িতে যেন কেউ ভিড় না জমান, সেই আবেদনও জানানো হয় প্রয়াত ফ্যাশন ডিজাইনারের পরিবারের তরফে।
এই নিউজ মোট   123    বার পড়া হয়েছে


বলিউড



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.